কুলাউড়ায় এস এস সি ৯৫ ব্যাচের অভিষেক ও সংর্বধনা অনুষ্ঠান সম্পন্ন।

প্রকাশিত: ৭:৪৯ পূর্বাহ্ণ, মে ২৮, ২০২৩

কুলাউড়ায় এস এস সি ৯৫ ব্যাচের অভিষেক ও সংর্বধনা অনুষ্ঠান সম্পন্ন।
booked.net

শহর প্রতিনিধিঃ- কুলাউড়া এস এস সি ৯৫ ব্যাচের আয়োজনে নতুন কমিটির অভিষেক ও ব্যাচের অন্যতম সদস্য পাপিয়া খানম এবং জুবায়ের আহমদ এর যুক্তরাজ্য গমন উপলক্ষে সংর্বধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ২৬ মে শুক্রবার কুলাউড়া পৌরসভা মিলনায়তনে রাত ৮টায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের নবগঠিত কমিটির সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সুমন এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- কুলাউড়ার পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কুলাউড়া সরকারী ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, টিবিএফ কুলাউড়া এর চেয়ারম্যান মইনুল ইসলাম শামীম, ৯৫ ব্যাচ সিলেট বিভাগীয় এডমিন এডঃ মাইনুল ইসলাম দুলাল, সংবর্ধিত ব্যক্তি পাপিয়া খানম জেবু, জুবায়ের আহমদ সেজু, রুমিনা আফরোজ মনা, নাজমা চৌধুরী, ফজলুল হক ফজলু, আব্দুল মুক্তাদির মনু, সহ-সভাপতি রুহুল কবির, স্বপন দাশ, শহিদুল ইসলাম তুহিন, আজিজুল ইসলাম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্যাচের সাধারণ সম্পাদক সাহেদ আলী, কোরআন তেলাওয়াত করেন আব্দুল মুমিন এবং গীতা পাঠ করেন তপন দেব। অনুষ্ঠান শেষে রাফেল ড্র অনুষ্ঠিত হয়। বিজয়ীদের পুরস্কার বিতরণ ও সংবর্ধিত ব্যক্তিদের সম্মাননা ক্রেস্ট প্রদান শেষে শিল্পী লিটন সাকির কন্ঠে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করা হয়।

উল্লেখ্য, এস এস সি ৯৫ ব্যাচ’র কুলাউড়া, হবিগঞ্জ ও সিলেটের বন্ধুরা স্বপরিবার নিয়ে এই প্রানবন্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

ছবিঃ- সংবর্ধিত ব্যক্তিদের ক্রেস্ট প্রদান করছেন অতিথিবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad