হাজীপুর চেয়ারম্যানের ভাইয়ের নেতৃত্বে সংখ্যালঘু নারীকে গণধর্ষণ। আটক- ২।

প্রকাশিত: ৬:২৬ পূর্বাহ্ণ, জুলাই ৪, ২০২৩

হাজীপুর চেয়ারম্যানের ভাইয়ের নেতৃত্বে সংখ্যালঘু নারীকে গণধর্ষণ। আটক- ২।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে সংখ্যালঘু এক নারী(৩৯)কে জোরপূর্বক গণধর্ষণ করা হয়েছে। ঘটনার স্থিরচিত্র ভিডিও করে ওই নারীকে আবার ভয়ভীতি প্রদর্শন করে নগদ অর্থ হাতিয়ে নিয়েছে চক্রটি। এই ঘটনায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান ওদুদ বক্স এর ভাই ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ছালিক বক্সকে প্রধান আসামি করে ৩ জনের বিরুদ্ধে কুলাউড়া থানায় একটি গণধর্ষণ মামলা হলে পুলিশ মানগাও গ্রামের হাসানুল বারী  সানী( ৩০) ও সোনাপুর গ্রামের সাইফুর রহমান (২৮) নামক দুই আসামিকে আটক করেছে। তবে ঘটনার মুলহোতা ইউপি চেয়ারম্যানের ভাই ছালিক বক্স এখনো পুলিশের নাগালের বাইরে। বাদী পক্ষের ধারণা ছালিক বক্স কে প্রতিবেশী দেশে পালিয়ে যাওয়ার সুযোগ করে দেওয়ার জন্য পুলিশ তাকে আটক করছে না।

মামলার এজহার সুত্রে জানা যায়, গত ঈদের দিন বিকেলে মৌলভীবাজার শহরের এক নারী কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের রনচাপ গ্রামে তার নিকটাত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সন্ধ্যা হয়ে যাওয়ায় এবং গ্রামের রাস্তা  খারাপ থাকায় পাইকপাড়া বাজারে একটি ভবনের দোতলায় নিজের ভাড়া রাখা বাসায় ওই নারীকে বসিয়ে রাখেন তার এক ব্যবসায়ী আত্মীয়। পরে দোকান বন্ধ করে তাকে বাড়িতে নিয়ে যাওয়ার কথা ছিলো।

একপর্যায়ে ভিকটিমের আত্মীয় চলে যাওয়ার পর পরই ইউপি চেয়ারম্যান ওদুদ বক্সের ভাই যুবলীগ নেতা ছালিক বক্স সহযোগীদের নিয়ে রুমের দরজা ভেঙে ওই নারীকে ধর্ষণ করে। তারা ওই নারীর বিবস্ত্র ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে বড় অংকের অর্থ হাতিয়ে নেয়।পরে ভিকটিমের আত্মীয় স্বজন সহ এলাকাবাসী তাকে উদ্ধার করে পুলিশকে খবর দেন।

উক্ত ঘটনায় ওই নারী বাদী হয়ে মামলা দিলে পুলিশ হাসানুল বারী সানী ও সাইফুর রহমানকে গ্রেফতার করতে সক্ষম হয়। তবে চেয়ারম্যানের ভাই ছালিক বক্স এখনো পুলিশের ধরাছোঁয়ার বাইরে রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad