সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি’র সাথে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাক্ষাৎ।

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২১

সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি’র সাথে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাক্ষাৎ।
booked.net

শেখ সুমনঃ- কুলাউড়া থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর সাথে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যকরী কমিটির নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ সম্পন্ন হয়েছে। ১৩ অক্টোবর বুধবার রাত ৮ টায় এম পি’র বাসভবনে এ সাক্ষাৎ’টি অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন-ব্যবসায়ী কল্যাণ সমিতির সিনিয়র সহ সভাপতি হাজী রফিক মিয়া ফাতু, সহ-সাধারণ সম্পাদক মো.শফিকুল ইসলাম জায়েদ, এম ফয়েজ উদ্দিন, কোষাধ্যক্ষ হাফিজ মোঃ বদরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ ডাঃ কুতুবউদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল, ক্রীড়া সম্পাদক সাইফুর রহমান আফজল, মহিলা বিষয়ক সম্পাদক সুফিয়া রহমান ইতি, ওয়ার্ড সম্পাদক, নজরুল ইসলাম, এজাজ মাহমুদ চৌধুরী ফুল,মোঃ গৌছ মিয়া, ওয়ার্ড সদস্য, কাউছার আহমদ চৌঃ সাব্বির, শেখ সুমন, মারুফ আহমদ জালাল, নজরুল ইসলাম সোনা, প্রমুখ।

কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির পক্ষ থেকে সমিতিকে বিভিন্ন সময় সহযোগিতা করার জন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামীতেও সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ জানান। সুলতান মোহাম্মদ মনসুর আহমদ তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় উনার আন্তরিক সহযোগিতা অব্যাহত রাখার ঘোষণা দেন এবং যে কোন প্রয়োজনে উনার সাথে যোগাযোগ করার আহবান জানান।

উল্লেখ্য যে, সংগঠনটির সভাপতি বদরুজ্জামান সজল ও সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই’র নেতৃত্বে ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচিত প্রতিনিধিরা নির্বাচনের পর এই প্রথম তার সাথে সাক্ষাৎ করলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad