কুলাউড়ায় ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপারের বৈঠক।

প্রকাশিত: ১:৫১ অপরাহ্ণ, জুন ২১, ২০২৩

কুলাউড়ায় ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপারের বৈঠক।
booked.net

শহর প্রতিনিধি:- কুলাউড়া পৌর শহরের গুরুত্বপূর্ণ কয়েকটি দোকান ও সাদেকপুরের একটি বাসায় সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া চুরি, ডাকাতির ঘটনায় জড়িতদের গ্রেপ্তার এবং চুরি হওয়া মালামাল দ্রুত উদ্ধারের দাবীতে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ ধারাবাহিক কর্মীসূচি পালন করছেন। বুধবার (২১ জুন) সকালে কুলাউড়া থানা কমপ্লেক্সে ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে বৈঠক করেছেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোঃ জাকারিয়া।

সভায় ব্যবসায়ী নেতৃবৃন্দ জেলা পুলিশ সুপারের কাছে কুলাউড়ার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি ও চুরি ডাকাতি ছিনতাইয়ের বিভিন্ন চিত্র তুলে ধরেন এবং দ্রুত দৃশ্যমান ব্যবস্থা গ্রহণের দাবী জানান। পুলিশ সুপার ধৈর্য সহকারে ব্যবসায়ী নেতৃবৃন্দের বক্তব্য শুনেন এবং চুরি হওয়া মালামাল উদ্ধার ও চোরদের গ্রেপ্তারের বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষকে প্রধান করে ৫ সদস্যের একটি বিশেষ টিম গঠন করেন এবং আগামী ২৮ জুনের মধ্যে দৃশ্যমান অগ্রগতির নির্দেশনা দেন। এছাড়া কুলাউড়ার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে দিনে-রাতে পুলিশি টহল জোরদার, অতিরিক্ত পুলিশ মোতায়েন সহ সাদা পোষাকে পুলিশ মোতায়েনের নির্দেশ দেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

বৈঠকে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক দুলাল, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই, সহ-সভাপতি হাজী রফিক মিয়া ফাতু, মাওঃ আব্দুল ওয়াহিদ, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জায়েদ, কোষাধ্যক্ষ বদরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল, ওয়ার্ড সম্পাদক, আব্দুল্লাহ আল মনি, এজাজ মাহমুদ চৌধুরী ফুল, নজরুল ইসলাম, গৌছ মিয়া, ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী জুনেদ আহমদ, হাফিজুর রহমান লিটু, কয়ছর আহমদ, গোবিন্দ রায়,প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad