ভাটেরার কৃষ্ণপুরে সার বোঝাই ট্রাক উল্টে একজন নিহত। চালক পলাতক।

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২৩

ভাটেরার কৃষ্ণপুরে সার বোঝাই ট্রাক উল্টে একজন নিহত। চালক পলাতক।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- সার বোঝাই ট্রাক উল্টে সুলেমান মিয়া (৪০) নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি পেশায় রাজমিস্ত্রি। মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেলে কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের কৃষ্ণপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত সুলেমান ফেঞ্চুগঞ্জ উপজেলার নিজামপুর গ্রামের মৃত সামছুল হকের ছেলে।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ঘন্টাখানেক উদ্ধার অভিযানের পর ট্রাকের নিচ থেকে সুলেমানের লাশ বের করে।

পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে ফেঞ্চুগঞ্জ সার কারখানা থেকে ভাটেরা হয়ে কুলাউড়ার দিকে আসছিল সার বোঝাই একটি ট্রাক। পথে ভাটেরার কৃষ্ণপুর এলাকায় ট্রাকটি পৌঁছামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি খালে পড়ে গিয়ে চাপা পড়ে সুলেমান মারা যান। এ সময় ট্রাকচালক সুমন মিয়া পালিয়ে যান।

কুলাউড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. সোলায়মান আহমেদ জানান, ঘন্টা খানেক উদ্ধার অভিযানের পর ট্রাকের নিচ থেকে নিহতের লাশ বের করা হয়।

কুলাউড়া থানার এসআই হাবিবুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে চালক পালিয়ে গেছে এবং ট্রাকটি থানায় জব্দ করা হয়েছে। তাছাড়া লাশ ময়না তদন্তের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ছবিঃ- দুর্ঘটনায় কবলিত সার বোঝাই ট্রাক।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad