ব্যবসায়ীদের সচেতন থাকার আহবান জানিয়েছে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতি।

প্রকাশিত: ৮:২০ পূর্বাহ্ণ, অক্টোবর ৬, ২০২১

ব্যবসায়ীদের সচেতন থাকার আহবান জানিয়েছে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতি।
booked.net

শহর প্রতিনিধিঃ- কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির মাসিক সভা গতকাল ৫ অক্টোবর রাত ৯ টায় সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি বদরুজ্জামান সজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই’র পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন সমিতির সিনিয়র সহ সভাপতি হাজি রফিক মিয়া ফাতু, কোষাধ্যক্ষ হাফিজ বদরুল ইসলাম, দপ্তর সম্পাদক ডাঃ মোঃ কুতুবউদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল,ওয়ার্ড সম্পাদক আব্দুল্লাহ আল মনি, মোঃ আব্দুল মুহিত, মোঃ গৌছ মিয়া,আব্দুল মতলিব,অশোক চন্দ, ওয়ার্ড সদস্য যথাক্রমে- রিংকু বর্ধন, আবু সাঈদ শের আলী, কাউছার আহমদ চৌধুরী সাব্বির, শেখ সুমন,মারুফ আহমদ জালাল, মোঃ নজরুল ইসলাম সোনা, নাজিম বখশ, প্রমুখ।

সভায় কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির অন্যতম প্রতিষ্ঠাতা আলহাজ্ব মকবুল হোসেন হারুন এর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

ব্যবসায়ী নেতৃবৃন্দ’রা জানান, ব্যবসায়ীদের ঐক্য নষ্ট করতে চাচ্ছে কিছু স্বার্থন্বেষী মহল পাশাপাশি তাদের এসব ষড়যন্ত্র, অপপ্রচার ও ভাঁওতাবাজির বিরুদ্ধে সচেতন থাকার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান। তারা আরও বলেন, ব্যবসায়ীদের স্বার্থে সমিতির নির্বাচিত কমিটি নিরলস ভাবে কাজ করে যাচ্ছে এবং আগামীতেও সে ধারা অব্যাহত থাকবে।এছাড়া সভায় সমিতির পক্ষ থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad