বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি এসোসিয়েশন কুলাউড়া উপজেলা শাখার কমিটি গঠন।

প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৩

বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি এসোসিয়েশন কুলাউড়া উপজেলা শাখার কমিটি গঠন।
booked.net

অনিক রহমানঃ- বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি এসোসিয়েশন কুলাউড়া উপজেলা শাখার এক বছর মেয়াদী প্রথম কমিটি গঠন করা হয়েছে। পহেলা জানুয়ারি (রবিবার) কুলাউড়া শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে সংগঠনের উপদেষ্টা হেদায়েত উল্লাহ এর সভাপতিত্বে ও নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম উজ্জ্বল এর সঞ্চালনায় উক্ত কমিটি গঠনের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় মোঃ আব্দুল হাদি কে সভাপতি ও আজিজুল ইসলাম উজ্জ্বল কে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের পাশাপাশি ৬ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ’ও গঠন করা হয়।

কমিটির অন্যান্য পদে যারা রয়েছেন তারা হলেন – সহ-সভাপতি সাজেদুল বারী দোয়েল, মোঃ রফিক আহমদ, মোঃ তারেক আহমদ, সহ-সাধারণ সম্পাদক ইফতেখারুল ইসলাম, মোঃ মঞ্জুর আহমদ, মোঃ রাজু আহমদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসান খাঁন , সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল মুমিন রুহুল, প্রচার মোঃ রায়হান আহমদ, সহ-প্রচার সম্পাদক মোঃ কাওছার আহমদ, অর্থ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ শফিক মিয়া।

উপদেষ্টা পরিষদঃ- মোঃ হেদায়েত উল্লাহ, উজ্জ্বল বিশ্বাস, মোঃ সায়েম আহমদ, মোঃ খায়রুল বাশার, মোঃ মহসিন আহমদ, মোঃ সাজু আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad