পৃথিমপাশায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত।

প্রকাশিত: ২:৫৩ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২২

পৃথিমপাশায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের মুরইছড়া আলী হায়দার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল সাড়ে ১০টায় বেসরকারি উন্নয়ন সংস্থা নিঃস্ব সহায়ক সংস্থা (এনএসএস) এই মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করে। 

আয়োজকরা জানান, দাতা সংস্থা বাঁচাও ইউএসএ’র অর্থায়নে এই ক্যাম্প পরিচালিত হয়। এতে দেড় শতাধিক রোগীকে চিকিৎসা সেবার পাশাপাশি ব্যবস্থাপত্র ও প্রয়োজনীয় ঔষধ দেওয়া হয়। চিকিৎসা সেবা প্রদান করেন, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ নাজমুল সিয়াম রাফী, ডাঃ আসিফ হায়দার ও ডাঃ এন মেমচৌবী চনু।
এ সময় উপস্থিত ছিলেন, সংস্থার নির্বাহী পরিচালক ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জামিল আহমদ চৌধুরী, সংস্থার কো-অর্ডিনেটর ফজলে মাওলা চৌধুরী ফুয়াদ, কুলাউড়া প্রেসক্লাব সদস্য আব্দুল কুদ্দুস ও সমাজসেবক আশরাফ উদ্দিন হিরো, প্রমুখ।

মেডিক্যাল ক্যাম্পে মুরইছড়া চা বাগান, রাজানগর চা বাগান, লুতিজুরী পুঞ্জি ও কুকিজুরী পুঞ্জির অসহায় ও দরিদ্র ১৫০ জনেরও বেশী রোগীকে চিকিৎসা সেবার পাশাপাশি বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

এ ব্যাপারে সংস্থার নির্বাহী পরিচালক জামিল আহমদ চৌধুরী বলেন, এনএসএসের মাধ্যমে সমাজের অসহায় ও গরীব মানুষের পাশে থেকে সবসময় কাজ করতে চাই। তিনি সংস্থার সেবামূলক কার্যক্রমে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানান। 

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad