পৃথিমপাশায় নববধূর আত্মহত্যা। স্বামী হাজতে।

প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২২

পৃথিমপাশায় নববধূর আত্মহত্যা। স্বামী হাজতে।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- মেহেদীর দাগ শুকানোর আগেই জীবন প্রদীপ নিভে গেলো নববধূ মুর্শেদার। মাত্র দুমাস আগে তিনি বিয়ের পিড়িতে বসেছিলেন। গত ৬ এপ্রিল বুধবার ভোরে কুলাউড়ার পৃথিমপাশা ইউনিয়নের করইগ্রামের নিজ বাড়ির বাথরুম থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় ওইদিন রাতে মুর্শেদার বাবা মুজিব আলী বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে মুর্শেদার স্বামী জামাল মিয়া সহ তিন বোনকে আসামি করে কুলাউড়া থানায় মামলা করেন। এর প্রেক্ষিতে পুলিশ স্বামী জামাল মিয়াকে গ্রেপ্তার করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে  কারাগারে পাঠিয়েছে। 

এজাহার সুত্র থেকে জানা যায়, মুর্শেদা স্থানীয় সোনালী-সোহান উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীতে পড়েন। আসন্ন এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা। কিন্তু হঠাৎ করে পারিবারিক সিদ্ধান্তে চলতি বছরের ফেব্রুয়ারিতে একই গ্রামের বাসিন্দা কুতুব আলীর ছেলে জামাল মিয়ার সাথে মুর্শেদার বিয়ে সম্পন্ন হয়।

বিয়ের পর কিছুদিন সংসার ভালো চললেও পরবর্তীতে তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। এক পর্যায়ে মুর্শেদার স্বামী সহ তাঁর শ্বশুরবাড়ির লোকজন প্রায়ই মুর্শেদার ওপর মানসিক নির্যাতন চালাতেন। নির্যাতন সহ্য করতে না পেরে মুর্শেদা আত্মহত্যার পথ বেঁছে নেন।

এদিকে ঘটনার দিন ভোরে মুর্শেদার শ্বশুরবাড়ির লোকজন মুঠোফোনে মুর্শেদার বাবা-মাকে জানান, মুর্শেদা আত্মহত্যা করেছেন। পরে মুর্শেদার বাবা সহ স্বজনরা পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতাল মর্গে প্রেরণ করে। 

এ ব্যাপারে কুলাউড়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, জামালকে ওই মামলায় আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয় এবং জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্য তিন আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad