কুলাউড়ায় সফল খামারীদের সম্মাননা প্রদান।

প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, জুন ২২, ২০২৩

কুলাউড়ায় সফল খামারীদের সম্মাননা প্রদান।
booked.net

 

নিজস্ব প্রতিনিধি:- কুলাউড়ায় ৬ জন সফল উদ্যোক্তা ও খামারীকে সম্মাননা প্রদান করেছে হীড বাংলাদেশ। এ সময় সফল এসব খামারী ও উদ্যোক্তাকে ক্রেস্ট,সম্মানী ও সনদপত্র দেয়া হয়। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর আর্থিক ও কারিগরি সহযোগিতায় সমন্বিত কৃষি ইউনিটের আওতায় বৃহস্পতিবার (২২ জুন) দুপুর ১২টায় কুলাউড়া উপজেলা কৃষি অফিসের প্রশিক্ষণ কক্ষে এ অনুষ্ঠান হয়।

হীড বাংলাদেশের আঞ্চলিক ব্যবস্থাপক মো. দীল ইসলামের সভাপতিত্বে ও কুলাউড়া হীড বাংলাদেশের কৃষি ইউনিটের কৃষি কর্মকর্তা সোহেল সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মুহাম্মদ জসিম উদ্দিন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আবু মাসুদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার, কুলাউড়া হীড বাংলাদেশের শাখা ব্যবস্থাপক নজরুল ইসলাম, হীড বাংলাদেশের প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.বর্মেন্দ সিনহা, কুলাউড়া উপজেলা বিআরডিবি’র ভাইস চেয়ারম্যান সাংবাদিক তাজুল ইসলাম ও কুলাউড়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস।

উপজেলার সফল উদ্যোক্তা খছরু মিয়া, লিটন দত্ত, সবিতা রাণী মালাকার, রোকেয়া বেগম, সুমন মালাকার ও জাকির হোসেন সহ খামারীরা অনুষ্ঠানে নিজেদের সফলতার
কথা তুলে ধরে তরুণ প্রজন্মকে আত্মকর্মসংস্থান সৃষ্টি ও বেকারত্ব দূরীকরণে উদ্বুদ্ধ করেন।

Ad