কর্মধায় চাচা শ্বশুরের বিরুদ্ধে জামাইকে কুপিয়ে হত্যার অভিযোগ।

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২৩

কর্মধায় চাচা শ্বশুরের বিরুদ্ধে জামাইকে কুপিয়ে হত্যার অভিযোগ।
booked.net

নিজস্ব প্রতিনিধিঃ- শ্বশুরবাড়িতে পঁয়ত্রিশোর্ধ্ব ব্যবসায়ী জামাইকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার নাম রুবেল মিয়া। তিনি কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের মনরাজ গ্রামের বাসিন্দা।

রোববার রাত ১০টার দিকে কর্মধা ইউনিয়নের আব্দুল মন্নান ওরফে ‘মার্ডারি মন্নান’র বাড়িতে এই হত্যার ঘটনাটি ঘটে। এক্ষেত্রে ঘটনার মুল হোতা হিসেবে তার চাচা শ্বশুর আব্দুল মন্নান ও তার দলবলের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন নিহতের স্বজনরা।

জানা যায়, ২৩ জুলাই রাতে রুবেল মিয়া মোটর সাইকেল যোগে উপজেলার কর্মধা ইউনিয়নের ভেলুয়ারপাড় এলাকায় শ্বশুরবাড়ি বেড়াতে যান। এসময় চাচা শ্বশুর মন্নান মিয়ার লোকজন বাড়ির পাশে রুবেলের মোটর সাইকেলের গতি রোধ করে এবং চোখে মরিচের গুঁড়ো ছিটিয়ে তাকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা রুবেল কে মৃত ঘোষণা করেন।

রোববার রাত পৌনে ১টার দিকে কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহিবুল হোসেন আজাদ মুঠোফোনে জানান, “রুবেল মিয়ার শ্বশুর আব্দুল করিম ও আব্দুল মন্নানের মধ্যে জমি নিয়ে বিরোধ আছে। এমনকি সেটা সমাধানের পর্যায়ে’ও রয়েছে। আজকে কী নিয়ে রুবেল মিয়াকে হত্যা করা হয়েছে? বিস্তারিত জানার জন্য আমি ঘটনাস্থলে আছি।”

কুলাউড়া থানার ওসি আব্দুস ছালেক ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া যায়নি? উপ-পরিদর্শক আলিম উদ্দিন মুঠোফোনে জানান, “অন্য এলাকায় এসেছি। ঘটনা শুনেছি। সেখানে লোক গেছে।”

ছবিঃ- নিহত রুবেল মিয়া।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad