কর্মধায় চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগে পছন্দের প্রার্থী নিয়োগের পায়তারা!

প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২৩

কর্মধায় চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগে পছন্দের প্রার্থী নিয়োগের পায়তারা!
booked.net

নিজস্ব প্রতিবেদক:- কুলাউড়া উপজেলার হায়দরগঞ্জ উচ্চ বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির কর্মচারীর তিন পদে পছন্দের প্রার্থীকে নিয়োগ দেওয়ার পায়তারা চলছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত ২৬ সেপ্টেম্বর ইউপি সদস্য আব্দুল কাদির উপজেলা শিক্ষা অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, হায়দরগঞ্জ উচ্চবিদ্যালয়ে চতুর্থ শ্রেণির কর্মচারীর তিন পদে গত ২১ আগস্ট বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। ইউপি সদস্য আব্দুল কাদিরের অভিযোগ প্রধান শিক্ষক ও কমিটির অন্যান্য সদস্যরা পছন্দের প্রার্থীকে নিয়োগ দিতে বহুল প্রচারিত পত্রিকায় বিজ্ঞপ্তি দেননি। ফলে অনেক প্রার্থীরা বিজ্ঞপ্তি না পাওয়ায় আবেদন করতে পারেননি।

এ ব্যাপারে কর্মধা ইউনিয়নের ইউপি সদস্য আব্দুল কাদির বলেন, এ নিয়োগ বহুল প্রচারিত পত্রিকায় বিজ্ঞপ্তি না দেওয়ায় অনেকেই জানতে পারেনি। নিয়োগ বাতিল না করলে এলাকাবাসীসহ কঠোর আন্দোল করা হবে । এ নিয়োগ বাতিল করে পুনরায় বিজ্ঞপ্তি দিয়ে সকল প্রার্থীকে আবেদন করার সুযোগ দেওয়ার জোর দাবি জানান তিনি।

জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ফজলুর রহমান বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad