হাজীপুরে পিতা হত্যার দায়ে ঘাতক পুত্র আটক।

প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ, মে ১৫, ২০২২

হাজীপুরে পিতা হত্যার দায়ে ঘাতক পুত্র আটক।
booked.net

 

নিজস্ব সংবাদ দাতাঃ- কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে বখাটে ছেলের লাঠির আঘাতে গুরুতর আহত বাবা তসিদ আলী (৬৫)দীর্ঘ ২৩ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শনিবার নিহত হয়েছেন। ঘটনার সাথে জড়িত ঘাতক ছেলে রকিব হাসান (৩৮)কে পুলিশ আটক করে রবিবার (১৫ মে) জেলহাজতে প্রেরণ করেছে। পাশাপাশি নিহত তসিদ আলীর লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, হাজীপুর ইউনিয়নের বিলের পার গ্রামে গত ২১ এপ্রিল (১৯ রমজান) পারিবারিক কলহের জের ধরে তসিদ আলীকে তার বখাটে পুত্র রকিব হাসান মারপিট করে। এ ঘটনায় তসিদ আলী থানায় মামলা দায়ের করতে চাইলে বখাটে রকিব লাঠি দিয়ে বাবা তসিদ আলীর মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। কিন্তু বখাটে রকিব আহত বাবার চিকিৎসাও করতে দেয়নি। আহত অবস্থায় বাড়িতে থাকতে থাকতে শনিবার (১৪ মে) বিকেলে মারা যান। খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত রকিব হাসানকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নজমুল ইসলাম জানান, রবিবার (১৫ মে) লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘাতক পুত্র রকিব হাসানকে আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহত তসিদ আলীর প্রথম স্ত্রী আছকিরুন নেছা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ফটো: ঘাতক পুত্র রকিব হাসান।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad