হাজীপুর সমাজকল্যাণ পরিষদের আয়োজনে চক্ষুশিবির সম্পন্ন।

প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২২

হাজীপুর সমাজকল্যাণ পরিষদের আয়োজনে চক্ষুশিবির সম্পন্ন।
booked.net

আব্দুল কুদ্দুস :-কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে হাজীপুর সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে ফ্রি চক্ষুশিবির সম্পন্ন হয়েছে। রবিবার(১৮ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে উক্ত চিকিৎসা সেবা শুরু হয়। সংগঠনের দপ্তর সম্পাদক হাফেজ ইব্রাহিম আলীর সঞ্চালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃজাকির হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন- সমাজকল্যাণ পরিষদের সভাপতি গাজী জাবের আহমদ, হাজীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মুক্তাদির চৌধুরী, মনু উপস্বাস্থ্য কেন্দ্রের কমিউনিটি মেডিকেল অফিসার জহিরুল ইসলাম।

এ আওতায় হাজীপুর, শরীফপুর ও পতনউষার ইউনিয়নের প্রায় ৫ শতাধিক রোগী বিনামূল্যে চিকিৎসা সেবা গ্রহন করেন এবং চিকিৎসা শেষে ৫০ জন রোগীকে ফ্রি চোখের ছানি অপারেশনের জন্য মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালে প্রেরণ করা হয়।

সরেজমিনে দেখা যায়, ঐদিন হাজীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে সারাদিন রোগীদের উপচে পড়া ভিড়। রোগীদের সহায়তার জন্য সংগঠনের কর্মীরা সারাদিন নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের সহ-সভাপতি মোস্তাক আহমদ শাহীন, সাধারণ সম্পাদক মবজিল্লুর রহমান মাহিন, ওয়াহিদুল ইসলাম, নজরুল ইসলাম, শাহারুল ইসলাম, রুহিন আহমদ, প্রমুখ।

সংগঠনের সভাপতি গাজী জাবের আহমদ বলেন- “প্রতিষ্ঠার পর থেকে সমাজকল্যাণ পরিষদ হাজীপুরের জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। আমরা রমজান মাসে খাদ্য বিতরণ, কুরবানির মাংস, চিকিৎসা সহায়তা ও স্বনির্ভরতার জন্য সেলাই মেশিন বিতরণ সহ নানামুখী কার্যক্রম চলমান রেখেছি। ইনশাআল্লাহ আমরা আগামীতে আমাদের কার্যক্রম আরও বিস্তৃত করব”।

ছবিঃ- বিনামূল্যে চিকিৎসা সেবা গ্রহন করছেন রোগীরা।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad