হাজীপুরে বিকাশ এজেন্টের উপর দুর্বৃত্তের হামলা। সাড়ে ৩ লক্ষ টাকা ছিনতাই।

প্রকাশিত: ৭:৫০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২১

হাজীপুরে বিকাশ এজেন্টের উপর দুর্বৃত্তের হামলা। সাড়ে ৩ লক্ষ টাকা ছিনতাই।
booked.net

 

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়া উপজেলার হাজীপুরে বিকাশ এজেন্ট ব্যবসায়ী স্বপন দেব (৪৫)কে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে নগদ সাড়ে তিন লক্ষ টাকা ও ২৫টি মোবাইল সহ আনুমানিক ৫ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে হাজীপুর ইউনিয়নের কাউকাপন বাজার এলাকার উত্তরপল্কী রাস্তার সামনে এই ঘটনাটি ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার ছিলো কাউকাপন বাজারের সাপ্তাহিক হাটবার। রাত আনুমানিক ১২টায় বন্ধু ভেরাইটিজ স্টোরের মালিক ও হরিচক গ্রামের পবিন্দ্র চন্দ্র দে’র পুত্র স্বপন দে অন্যান্য রাতের মতো দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। এ সময় উত্তরপল্কীগামী রাস্তার সামনে পৌঁছা মাত্র ওঁৎ পেতে থাকা ৩/৪ জন ধারলো অস্ত্রধারী এলোপাতাড়ি আঘাত করে স্বপনের হাতে থাকা টাকার ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায়। পরবর্তীতে এলাকাবাসী ঘটনাস্থল থেকে স্বপনকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান।

হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু ব্যবসায়ী স্বপনের বরাত দিয়ে জানান, তিনি কাউকাপন বাজারের একজন বিকাশ এজেন্ট ব্যবসায়ী। শুক্রবার রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রাস্তায় ওঁৎ পেতে থাকা ধারালো অস্ত্রধারীরা নগদ সাড়ে ৩ লক্ষ টাকা ও ২৫টি মোবাইল সহ আনুমানিক ৫ লক্ষ টাকার মালামাল ছিনতাই করে নিয়ে যায়।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান- এ ঘটনায় থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad