সুস্থ শরীর গঠনে খেলাধুলা কার্যকরী ভূমিকা পালন করে- নাদেল।

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, মে ২১, ২০২২

সুস্থ শরীর গঠনে খেলাধুলা কার্যকরী ভূমিকা পালন করে- নাদেল।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন- শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। তাদের সঠিকভাবে বেড়ে উঠতে প্রয়োজন শারীরিক ও মানসিক সুস্থতা।শারীরিক শক্তি, মানসিক চিন্তা -চেতনা ও বুদ্ধিমত্তা বিকাশের অন্যতম মাধ্যম হলো খেলাধুলা। খেলাধুলা সুস্থ শরীর গঠন, সঠিক ব্যক্তিত্ব বিকাশ ও মানসিক বিকাশে কার্যকরী ভূমিকা পালন করে। তাছাড়া খেলাধুলা যুব সম্প্রদায়কে মাদক থেকে দূরে রাখে।

তিনি আজ বিকেল সাড়ে ৪টায় কুলাউড়া নবীন চন্দ্র মডেল সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (বালক অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

 উপজেলা নির্বাহী কর্মকর্তা এটি এম ফরহাদ চৌধুরীর  সভাপতিত্বে ও উপজেলা স্কাউট সম্পাদক সহকারী শিক্ষক সোহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একে এম সফি আহমদ সলমান,কুলাউড়া  উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম।

এ সময় কুলাউড়া উপজেলার  বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য বৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ফাইনাল খেলায় হাজীপুর ইউনিয়নকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কুলাউড়া পৌরসভা। তাছাড়া জয়চন্ডী ইউনিয়ন ফেয়ার প্লে ট্রফি অর্জন করে। খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মধ্যে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ পুরস্কার প্রদান করেন।

Ad