শিল্পপতি আজম জে চৌধুরীর সাথে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সৌজন্য সাক্ষাৎ।

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২২

শিল্পপতি আজম জে চৌধুরীর সাথে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সৌজন্য সাক্ষাৎ।
booked.net

সংবাদ দাতাঃ- ইস্টকোস্ট গ্রুপের চেয়ারম্যান ও দেশের  খ্যাতিমান শিল্পপতি আজম জে চৌধুরী এর সাথে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে সংগঠনের সভাপতি বদরুজ্জামান সজল ও সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই এর নেতৃত্বে তার গ্রামের বাড়ি হোসেনপুরে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্য’র মধ্যে উপস্থিত ছিলেন- ব্যবসায়ী কল্যাণ সমিতির সিনিয়র সহ সভাপতি হাজী রফিক মিয়া ফাতু, কোষাধ্যক্ষ হাফিজ বদরুল ইসলাম, দপ্তর সম্পাদক ডাঃ কুতুব উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল, মহিলা বিষয়ক সম্পাদিকা সুফিরা রহমান ইতি,ওয়ার্ড সম্পাদক-গৌছ মিয়া, ওয়ার্ড সদস্য-হায়দর আলী, মারুফ আহমদ জালাল, প্রমুখ।

কুলাউড়ার কৃতি সন্তান আজম জে চৌধুরী  ব্যবসায়ী কল্যাণ সমিতির গতিশীল কার্যক্রমের ভুয়সী প্রশংসা করার পাশাপাশি সকল কর্মকাণ্ডে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তাছাড়া কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ বিগত দিনে সিসি ক্যামেরা প্রদান সহ বিভিন্নভাবে সমিতির প্রতি বিশেষ নজর রাখায় তাকে ব্যবসায়ী কল্যাণ সমিতির আজীবন সদস্য মনোনীত ও সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad