শরীফপুরে সন্ত্রাসী হামলার শিকার ছাত্রনেতা আবুল হোসেন। মানববন্ধন ও সমাবেশ অনুস্টিত।

প্রকাশিত: ৮:৫০ পূর্বাহ্ণ, মে ২৩, ২০২১

শরীফপুরে সন্ত্রাসী হামলার শিকার ছাত্রনেতা আবুল হোসেন। মানববন্ধন ও সমাবেশ অনুস্টিত।
booked.net

সংবাদ দাতাঃ- কুলাউড়া উপজেলার সীমান্ত এলাকা ঘেঁষা শরিফপুর ইউনিয়নের স্থায়ী বাসিন্দা ও সিলেট মহানগর ছাত্রদলের সহ সভাপতি মো: আবুল হোসনের উপর সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হওয়ার এক সপ্তাহ পেরিয়ে গেলেও আজ’ও গ্রেফতার হয়নি সন্ত্রাসীরা। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় আবুল হোসেন উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে সন্ত্রাসী হামলার শিকার আবুল হোসনের জন্য গতকাল শনিবার (২২মে) বিকেলে বটতলা বাজারে স্থানীয় শরীফপুর এলাকাবাসীর আয়োজনে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুস্টিত হয়েছে। উক্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন-জালাল আহমদ ড্রাইভার, মুমিন আলী, শামীম আহমদ,আলমগীর হোনের,মুতলিব আলী,ফকর উদ্দিন,আলতাপ আহমদ,মিজান আহমদ প্রমুখ। মানববন্ধন ও সমাবেশ থেকে বক্তারা প্রশাসনের কাছে- হাবিবুর রহমান শিপু ও তার গংদের দ্রুত গেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেন।

আরো পড়ুনঃ তীব্র গরমে নিজেকে সুস্থ রাখার উপায়।

মামলার এজহার সুত্রে জানা যায় , ঈদের পরদিন শরীফপুর ইউনিয়নের আমতলা বাজার থেকে নিজ বাড়িতে মোটর সাইকেলে যাওয়ার পথে একই এলাকার হাবিবুর রহমান শিপু ও সাইফুর রহমান সজিব সহ স্থানীয় একটি সন্ত্রাসী চক্র মেধাবী ছাত্রনেতা আবুল হোসেনের উপর অতর্কিত সশস্ত্র হামলা চালায়। সন্ত্রাসীরা ধারালো দা দিয়ে মাথায় কুপিয়ে এবং লোহার রড দিয়ে পিটিয়ে আবুল হোসেন (৩৬) ও তার সংগী আলফাজ (৩০) এর শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, অবস্থার অবনতি হওয়ায় আবুল হোসেনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত আবুল হোসেনের পরিবারের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, ‘এক সপ্তাহের উপর হয়ে গেলো, আজও চিহ্নিত দের গ্রেফতার করা হয় নি। তাঁর অবস্থা ভালো নয়।’ পাশাপাশি আবুলের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন তার পরিবারবর্গ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad