শরীফপুরে চেয়ারম্যান প্রার্থী নাসিমকে নৌকা দেয়ার জোরালো দাবী।

প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২১

শরীফপুরে চেয়ারম্যান প্রার্থী নাসিমকে নৌকা দেয়ার জোরালো দাবী।
booked.net

 

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়া উপজেলার শরীফপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. নসিবুর রহমান নাসিম। এবার ইউনিয়নবাসীও তাকে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসেবে দেখতে চান। আগামী ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় নেতা-কর্মীদের নিয়ে বিভিন্ন স্থানে তিনি উঠান বৈঠক ও মতবিনিময় করছেন। সবার দোয়া কামনা করেছেন তিনি।

হাজী মো. নসিবুর রহমান নাসিম কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ নেতা ও মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য। ২০১১ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত তিনি শরীফপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তিনি হিউম্যান রাইটস্ রিভিউ সোসাইটি মৌলভীবাজার জেলা কমিটির ভাইস প্রেসিডেন্ট। এছাড়াও সামাজিকভাবে তিনি এসো মেধাবী নমৌজা গড়ি’র প্রেসিডেন্ট, হাজী শামসুদ্দিন গং মাজার কমিটির সাধারণ সম্পাদক, জালালাবাদ যুব অর্গানাইজেশন ঢাকা’র লাইফ মেম্বার, পূর্বভাগ সমাজকল্যাণ তরুণ সংঘের উপদেষ্টা, পূর্বভাগ ঈদগাহ কমিটির উপদেষ্টা ও হাজী সিদ্দেক আলী কে.জি স্কুলের ফাউন্ডার হিসেবে দায়িত্ব পালন করছেন। 

মহামারী করোনা কালীন সময়ে শরীফপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে তিনি মানুষের খোঁজ নিয়েছেন। তাদের মাঝে আর্থিক সহযোগিতা ও করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন। তিনি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে ইউনিয়নের অসহায় মানুষের মাঝে চিকিৎসা সেবার পাশাপাশি ঔষধ বিতরণও করেন। 

খোঁজ নিয়ে জানা যায়,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ নেতা নসিবুর রহমান নাসিমের পক্ষে শরীফপুর ইউনিয়নের মানুষের ঐক্য সুদৃঢ় হচ্ছে। তার সমর্থনকারীরা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দোয়া চেয়েছেন। স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও তার পক্ষে কাজ করছেন। স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা জানান, নসিবুর রহমান নাসিম একজন সৎ ও ন্যায় পরায়ন ব্যক্তি। তিনি ইউনিয়নের গরীব ও অসহায় মানুষের কল্যাণে সব সময় কাজ করছেন। তাকে দলীয় মনোনয়ন দিলে বিজয় আসবেই ও এলাকার উন্নয়ন ত্বরান্বিত হবে।

শরীফপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হাজী নসিবুর রহমান নাসিম জানান, গত ইউপির নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন। কিন্তু দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন। তখন তাকে  আশ্বস্থ করা হয়েছিল; পরবর্তী নির্বাচনে তাকে মনোনয়ন দেওয়া হবে। এরপর থেকে তিনি মানুষের কল্যাণে মাঠে কাজ করছেন। তিনি আরো বলেন- আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে মূল্যায়ন করবে বলে আমার বিশ্বাস। আমি নির্বাচিত হলে শরীফপুর ইউনিয়নকে মডেল হিসেবে গড়ে তুলব।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad