যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে সাংবাদিক তৌসিফকে সংবর্ধনা।

প্রকাশিত: ৯:৪০ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০২২

যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে সাংবাদিক তৌসিফকে সংবর্ধনা।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়া প্রেসক্লাব সদস্য ও সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার স্টাফ রিপোর্টার তাহমিদুর রহমান চৌধুরী তৌসিফের যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (১৬ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় সংলাপ পরিবারের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংলাপ পত্রিকার প্রকাশক-সম্পাদক, পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ এর সভাপতিত্বে ও এহসান আহমেদ টিপুর পরিচালনায় এ সময়  বক্তব্য রাখেন- সংবর্ধিত ব্যক্তি তাহমিদুর রহমান চৌধুরী তৌসিফ, যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, সংলাপের সাহিত্য সম্পাদক প্রভাষক খালিক উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রুবেল আহমদ, বর্তমান সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল, স্টাফ রিপোর্টার এম এ কাইয়ুম। সংবর্ধনা অনুষ্ঠানে  স্বাগত বক্তব্য রাখেন শাকিল সিদ্দিকী খালেদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক কাবুল পাল, উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি ও পৌর যুবলীগের আহবায়ক শাহিন আহমদ, সংলাপের কম্পিউটার বিভাগের প্রধান হাফিজ মো. আব্দুস ছালাম, গোলজার হোসেন উজ্জল, আহসান হোসেন আল নাহিয়ান, সুমন আহমদ, তোফাজ্জল হোসেন রকি, হাবিবুর রহমান সুজন, জাকারিয়া আল জেবু ও শাকিম আহমদ। পরিশেষে  সংলাপের পক্ষ থেকে  সাংবাদিক তৌসিফকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। 

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad