বুদ্ধিজীবী দিবসে কুলাউড়ায় স্বেচ্ছায় রক্তদান।

প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২১

বুদ্ধিজীবী দিবসে কুলাউড়ায় স্বেচ্ছায় রক্তদান।
booked.net

আব্দুল কুদ্দুস:-শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে কুলাউড়া পৌর শহরের বঙ্গবন্ধু উদ্যানে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) ১০৪ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্তদান করেন।রক্তদান কর্মসূচির সার্বিক তত্বাবধানে থাকা মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্র সিলেট ও মানবিক টিম সিলেট সূত্রে এই তথ্য জানা যায়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিসের নায়েক সফি আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এটি এম ফরহাদ চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, পৌর কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য সাঈদ খান শাওন, মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রের প্রোগ্রাম অর্গানাইজার কমল পদ পাল, সমাজকর্মী আফাজ জনি ও জহিরুল ইসলাম, প্রমুখ।

কর্মসূচির আয়োজক ছিলো- বীরহিরো মানবিক টিম, শেড অব নেচার, সোশ্যাল কেয়ার অব নেশন, নিরাপদ স্বাস্থ্য রক্ষা সামাজিক সংগঠন, রক্তদান ও মানবকল্যাণ ফাউন্ডেশন, খিদমাহ ব্লাড ব্যাংক, রাইট টার্গেট গ্রুপ অব বাংলাদেশ, রক্তদান ও যুবকল্যাণ ফাউন্ডেশন, হযরত আবু বকর (রাঃ) সমাজ কল্যাণ পরিষদ নছিরগঞ্জ, কুলাউড়া শান্তি পরিষদ ও মানবসেবা রক্তদান ফাউন্ডেশন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad