বরমচালে অস্ত্র সহ ৫ ডাকাত গ্রেপ্তার।

প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২২

বরমচালে অস্ত্র সহ ৫ ডাকাত গ্রেপ্তার।
booked.net

স্টাফ রিপোর্টঃ- দেশীয় অস্ত্র শস্ত্র সহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য কে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ। শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার বরমচাল ইউনিয়ন হতে ডাকাতির প্রস্তুতি কালে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিলেটের বালাগঞ্জ উপজেলার ওয়াহাব উল্লাহর ছেলে কবীর মিয়া (৩৫), সিলেটের আম্বরখানা এলাকার আশিক আলীর ছেলে মো. নয়ন আহমদ (৩০), সিলেটের কানাইঘাট উপজেলার শামসছুল হকের ছেলে আশিক (২৩), সিলেটের শাহপরাণ এলাকার হাছন আলীর ছেলে আরশ আলী (২৯) ও একই এলাকার সোলেমান মিয়ার ছেলে শাকিল আহমদ (২০)। তাদের নামে সিলেটের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) শাহ আলম ও এএসআই (নিরস্ত্র) তাজুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করে বরমচাল ইউনিয়নের ফুলেরতল বাজারের দক্ষিণ পার্শ্বে একটি নির্জন স্থান থেকে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হন।

এ সময় ডাকাতদের কাছ থেকে ১টি ধারালো দা, ২টি কাটার (সাঁড়াশি), ২টি ধারালো ছুরি, ১টি লোহার শাবল, ১টি লোহার রড উদ্ধার সহ তাদের ব্যবহৃত একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়। গ্রেপ্তার কৃতদের বিরুদ্ধে কুলাউড়া থানায় মামলা দায়ের করে আজ দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad