পৌর এলাকায় চোরাইকৃত মোটর সাইকেল উদ্ধার। দুই জন আটক।

প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২১

পৌর এলাকায় চোরাইকৃত মোটর সাইকেল উদ্ধার। দুই জন আটক।
booked.net

 

শহর প্রতিনিধিঃ- কুলাউড়া পৌর এলাকার উছলাপাড়া গ্যাস পাম্পের সম্মুখ হতে কামরুল ইসলাম, পিতা-মৃত তৈমুছ আলী, সাং-বিশ্বনাথপুর, থানা-জুড়ী ও তার দেওয়া তথ্য অনুযায়ী মামুনুর রশিদ, পিতা-মোঃ মাতাবুর রহমান, সাং-উত্তর সুজানগর, থানা-বড়লেখা, জেলা-মৌলভীবাজার’কে আটক করেছে পুলিশ।

জানা যায়, গত ০৮ জানুয়ারী জালালাবাদ থানাধীন জাঙ্গাইল সাকিনস্থ ইয়াছিন আলী কমিউনিটি সেন্টার এর পাশ থেকে শামীম আহমদ সোহাগ (২১) নামে এক ব্যক্তির ব্যবহৃত পালসার মোটর সাইকেল চুরি হয়। চুরির ঘটনার দীর্ঘ সাত মাস পর গতকাল ১১ সেপ্টেম্বর আসামী কামরুল উক্ত চোরাইকৃত মোটর সাইকেল বিক্রি করার জন্য কুলাউড়া পৌরসভাধীন উছলাপাড়া গ্যাস পাম্পের সম্মুখে আসিলে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষন রায় এর নেতৃত্বে এসআই যথাক্রমে- মোঃ এনামুল হক,মোঃ হাবিবুর রহমান ও মোঃ মাহবুবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করিয়া পালসার মোটর সাইকেল সহ তাকে গ্রেফতার করতে সক্ষম হন।

পরবর্তীতে কামরুলের দেওয়া তথ্যমতে বড়লেখা থানাধীন পশ্চিম গাংকুল, রতুলী বাজার মেইন রোড সংলগ্ন তাহফিজুল কোরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসার সম্মুখ হইতে আরেক আসামী মামুনুর রশিদকে গ্রেফতার করে তার নিকট হইতে আরেকটি চোরাইকৃত Discover 150cc মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad