পুলিশের গোয়াল ঘর থেকে গরু চুরির ঘটনায় চারজন আটক।

প্রকাশিত: ৭:১৭ পূর্বাহ্ণ, মে ১৫, ২০২২

পুলিশের গোয়াল ঘর থেকে গরু চুরির ঘটনায় চারজন আটক।
booked.net

শুন্য সুমনঃ-  কুলাউড়া উপজেলার ব্রাম্মন বাজারে পুলিশের গোয়াল ঘর থেকে  গরু চুরির ঘটনায় চার জনকে আটক করেছে কুলাউড়া থানা পুলিশ।
শনিবার (১৪ মে)  মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে উপজেলার হিংগাজিয়া সাইনবোর্ড এলাকা থেকে হাফিজ মিয়া, নাইম মিয়া, জয়নাল আহমদ কে আটক করে পুলিশ ।এসময় চুরির ঘটনায় ব্যবহৃত একটি  পিকআপ(টাটা) গাড়ি উদ্ধার করা হয়।

আসামীদের প্রাথমিক স্বীকারোক্তিতে ওইদিন’ই ঘাগটিয়া এলাকা থেকে চুরির ঘটনায় জড়িত আনাই মিয়াকে গ্রেফতার করে পুলিশ। তাছাড়া টাটা পিকআপ ভ্যানটি উদ্ধার করে জব্দতালিকা মূল্যে জব্দ করা হয়েছে। এদিকে চুরি হয়ে যাওয়া গরু উদ্ধারে অভিযান অব্যহত আছে বলে জানান কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিণয় ভূষণ রায়।

উল্লেখ্য যে, ব্রাহ্মণবাজার ইউনিয়নের মির্জাপুর গ্রামের পুলিশের এসআই সজিব দেব রায় ও তাঁর বড় ভাই সিদ্ধার্থ শংকর দেব রায়ের গোয়াল ঘর থেকে ষাঁড় সহ তিনটি গরু গত মঙ্গলবার গভীর রাতে চুরি হয়। পরদিন সকালে গরু ছাড়তে গিয়ে বিষয়টি পরিলক্ষিত হয়। এ ঘটনায় এসআই সজিব দেব রায়ের বড় ভাই সিদ্ধার্থ শংকর দেব রায় ১২মে চুরি হওয়া গরুর  আনুমানিক মূল্য এক লাখ পঁচাশি হাজার টাকা বলে উল্লেখ করে  কুলাউড়া থানায় একটি মামলা (নং- ১৫) দায়ের করলে অভিযানে নামে পুলিশ। 

আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad