পীরেরবাজারে যাত্রী ছাউনী নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন।

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২৩

পীরেরবাজারে যাত্রী ছাউনী নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- কুলাউড়া-রবিরবাজার সড়কের পীরেরবাজার সম্মুখে যাত্রী ছাউনী নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে প্রধান অতিথি হিসেবে নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

তিনি তার বক্তৃতায় বলেন, বর্তমান সরকারের আমলেই যোগাযোগ ব্যবস্থার উন্নতি হয়েছে। সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী। নির্বাচনের আগে দেওয়া সরকারের সকল অঙ্গীকার একের পর এক বাস্তবায়ন হচ্ছে। সরকার পরিকল্পিতভাবে দেশের উন্নয়ন করে যাচ্ছে। তাই সবাইকে সরকারের সঙ্গে থাকতে হবে।

রাউৎগাঁও স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন আহমদের সভাপতিত্বে ও শিক্ষক আব্দুল মুহিত চৌধুরী রিপনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, জেলা পরিষদের সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু, কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল,প্রমুখ।

উল্লেখ্য, স্থানীয় সামাজিক সংগঠন ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে যুক্তরাজ্য প্রবাসী মুহিবুর রহমান পারুল, ফরহাদ আলম হিরুলের অর্থায়নে ও স্থানীয় বাসিন্দা কামাল আহমদের দানকৃত ১ শতক জমিতে প্রায় ৫ লক্ষ টাকা ব্যয়ে এই যাত্রী ছাউনী নির্মাণ হচ্ছে।

ছবিঃ- ভিত্তি প্রস্তর স্থাপন অনুস্টানে আমন্ত্রিত অতিথি বৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad