টিলাগাঁও অভিমান করে তন্নী’র আত্মহত্যা।

প্রকাশিত: ৬:৪৯ পূর্বাহ্ণ, জুন ১৩, ২০২২

টিলাগাঁও অভিমান করে তন্নী’র আত্মহত্যা।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- পরিবারের সঙ্গে অভিমান করে তানিয়া আক্তার তন্নী (১৫) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার (১২ জুন) সন্ধ্যার দিকে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের ডরিতাজপুর গ্রামে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে ওই কিশোরী আত্মহত্যা করে। তন্নী ওই এলাকার তাহির উদ্দিনের মেয়ে।

জানা যায়, তন্নীর বাবা তাহির উদ্দিন দীর্ঘদিন থেকে প্রবাসে থাকেন। গত তিনদিন আগে তন্নীর মা তার বাবার সাথে মোবাইল ফোনে ঝগড়া করে  নানাবাড়িতে চলে যান। তখন থেকে তন্নী মানসিক ভাবে অনেকটা ভেঙে পড়ে।

গতকাল  সন্ধ্যার দিকে তন্নীর বড় ভাই নজরুল ইসলাম তাকে বাড়িতে রেখে দোকানে গেলে সে এই সুযোগে ঘরের দরজা লাগিয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

দোকান থেকে ফিরে ঘরের দরজা লাগানো দেখে তন্নী কে তার ভাই ডাকাডাকি করার পরও তাহার কোনো সাড়াশব্দ না পাওয়ায় তিনি দরজা ভেঙে ঘরে ঢুকে দেখতে পান তন্নী আত্মহত্যা করেছে।

বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবহিত করলে চেয়ারম্যান পুলিশকে খবর দেন। পুলিশ রাতে ঘটনাস্থলে পৌঁছে তন্নীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার এসআই এনামুল হক জানান, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে তন্নী তার পরিবারের সঙ্গে অভিমান করেই আত্মহত্যা করেছে।

ছবিঃ- ইন্টারনেট।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad