জাতীয়তাবাদী তাতীদল হাজীপুর ইউনিয়ন শাখার  কমিটি গঠন ।

প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ, অক্টোবর ৫, ২০২১

জাতীয়তাবাদী তাতীদল হাজীপুর ইউনিয়ন শাখার  কমিটি গঠন ।
booked.net



অনিক রহমানঃ- বাংলাদেশ জাতীয়তাবাদী তাতী দল হাজীপুর ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন  করা হয়েছে। এ উপলক্ষে  সোমবার (০৪ অক্টোবর) রাতে কুলাউড়া পৌর শহরের একটি অভিজাত রেষ্টুরেন্টে  বিশেষ আলোচনার মধ্য দিয়ে তা  প্রকাশ করা হয় ।

কুলাউড়া উপজেলা তাতী দলের সভাপতি আব্দুল মুনিম ডেনীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদের সঞ্চালনায় এ সময়  উপস্থিত ছিলেন তাতী দলের  যুগ্ন সাধারণ সম্পাদক অসীম দেব , সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম ইমরুল, প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম মনজু সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

সভায় আলোচনা ক্রমে মোঃ রুম্মান আলীকে সভাপতি, আকমল হোসেন’কে সাধারন সম্পাদক ও মিনার মিয়াকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে তাতী দল হাজীপুর ইউনিয়ন শাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয় ।

কমিটিতে স্থান পাওয়া অন্যান্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি মোঃ ফুজায়েল আহমদ, সহ-সভাপতি আব্দুর রউফ, মোঃ শাহীন আহমেদ, মাওঃ তৈয়বুর রহমান, তৈমুছ আলী ,কুতুব আলী, মোঃ এমরান আলী, যুগ্ন সাধারন সম্পাদক আবু সুফিয়ান, মোঃ সুরমান আলী , রিপন আহমদ, রাসেল আহমদ, ইয়াসিন মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক সাবলু মিয়া, প্রচার সম্পাদক মশির রহমান মছু, সহ-প্রচার সম্পাদক সাইফুদ্দিন, কোষাধ্যক্ষ সুমন আলী, আইন বিষয়ক সম্পাদক নয়ন মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক আকলিছুর রহমান, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক টিপু আহমদ, ছাত্র বিষয়ক সম্পাদক বাবু মিয়া, তাতী বিষয়ক সম্পাদক কালাম আহমদ, দপ্তর সম্পাদক মানিক মিয়া , সদস্য- মশির আহমদ দিদার, জুবেদ আলী সরকার, মাদার মিয়া, মোঃ সমছু মিয়া, মোঃ রহমত আলী, মোঃ ইসমাইল আলী, মোঃ ইসরাফ আলী , মোঃ সালেক আহমদ, মোঃ বলু মিয়া, মোঃ শাহীন আহমদ, মোঃ খালিক মিয়া, তমজিদ আলী, রুকই মিয়া, আলী আকবর, মোঃ সাইদুর রহমান,মাহিদুর রহমান ।

কমিটি ঘোষনার পর সমাপনি বক্তব্যে উপজেলা তাঁতী দলের সভাপতি আব্দুল মুনিম ডেনী বলেন, দেশ বর্তমানে চরম ক্রান্তিকালের মধ্য দিয়ে দিন অতিক্রম  করছে। দেশনেত্রী বেগম জিয়ার উপর সাজানো মিথ্যা  মামলা ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ব্যাপক ষড়যন্ত্র চলছে। যে কোন মুহুর্তে বড় আন্দোলনের ডাক আসতে পারে। তাই নব-গঠিত কমিটির নেতৃবৃন্দকে সবসময় সক্রিয়  থাকার আহবান জানান তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad