কুলাউড়া পৌর আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলীর জানাজা ও দাফন সম্পন্ন।

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৩

কুলাউড়া পৌর আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলীর জানাজা ও দাফন সম্পন্ন।
booked.net

স্টাফ রিপোর্টঃ- কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, পৌরসভার দক্ষিণ জয়পাশা গ্রামের বাসিন্দা খোরশেদ আলী আর নেই। রবিবার (১৯ মার্চ) দিবাগত রাত সোয়া ১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ৮ ছেলে ও ৪ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন এবং শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

পারিবারিক সূত্র জানায়, খোরশেদ আলী রবিবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দ্রুত পরিবারের লোকজন তাকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে সোমবার (২০ মার্চ) দুপুর ২টায় পৌরসভার দক্ষিণ জয়পাশা জামে মসজিদ সংলগ্ন মাঠে তার জানাজার নামাজ শেষে দাফন সম্পন্ন করা হয়।

শোক প্রকাশঃ- আওয়ামী লীগ নেতা খোরশেদ আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একে এম সফি আহমদ সলমান, সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

Ad