কুলাউড়া পৌরসভার বাজেট ঘোষণা।

প্রকাশিত: ৫:৪৬ পূর্বাহ্ণ, আগস্ট ১১, ২০২৩

কুলাউড়া পৌরসভার বাজেট ঘোষণা।
booked.net

স্টাফ রিপোর্টঃ- কুলাউড়া পৌরসভার ২০২৩-২০২৪ অর্থবছরে ৬৬ কোটি ৬৩ লক্ষ ৭০ হাজার টাকার বাজেট পেশ করা হয়েছে। বুধবার (৯ আগস্ট) বিকাল ৩টায় পৌরসভা মিলনায়তনে বাজেট পেশ করেন পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

বাজেট পূর্বে তিনি তার বক্তব্যে পৌরবাসীর কাঙ্খিত উন্নয়ন পেতে নিয়মিতভাবে পৌরসভার ট্যাক্স পরিশোধ করার আহবান জানান। তিনি পৌরবাসীর কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়নে সকল শ্রেণী পেশার লোকজনের সহযোগিতা কামনা করেন। মেয়র সিপার উদ্দিন বাজেটের উল্লেখযোগ্য দিক তুলে ধরে বলেন, ২০২৩-২৪ অর্থবছরে পৌর শহরের মূল সড়কের দু’পাশের ড্রেন-ফুটপাত, জলাবদ্ধতা দূরীকরণে প্রয়োজনীয় ড্রেন নির্মাণ, স্কুল চৌমুহনীর গরুর হাটে আড়ৎ বাজার ও খসাইখানা নির্মাণ করা হবে। পাশাপাশি সড়ক বাতি স্থাপন, শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা, বৃত্তি প্রদান, ড্রেন পরিস্কার, মশক নিধন ও ক্রীড়া-সংস্কৃতি খাতে অধিকতর গুরুত্ব দেওয়া হবে।

পৌর নির্বাহী কর্মকর্তা শরদিন্দু রায়ের পরিচালনায় ২০২৩-২০২৪ অর্থবছরের প্রস্তাবিত বাজেট উপস্থাপন করেন পৌরসভার হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ পনির হোসেন মোল্লা। বাজেট সভায় পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

ছবিঃ- বাজেট ঘোষনা করছেন পৌর মেয়র।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad