কুলাউড়ায় দোকান কর্মচারীর উপর হামলা। লক্ষাধিক টাকা লুট।

প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২৪

কুলাউড়ায় দোকান কর্মচারীর উপর হামলা। লক্ষাধিক টাকা লুট।
booked.net

শহর প্রতিনিধি:- কুলাউড়ার পৌর শহরের আর এম সিটি মার্কেটের দোকান কর্মচারী রাহুল দাস এর উপর হামলা চালিয়ে লক্ষাধিক টাকা লুট পাওয়ার খবর পাওয়া গেছে। রোববার (২৮ জানুয়ারি) দুপুরে এই ঘটনা ঘটে। উক্ত ঘটনায় দোকান মালিক বাদি হয়ে কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা যায়, আর এম সিটি মার্কেটে জয়চন্ডী ইউনিয়নের দূর্গাপুর গ্রামের তৌহিদুল রাব্বি’র একটি কাপড়ের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সেখানে কর্মচারী হিসাবে রয়েছেন একই ইউনিয়নের বেগমানপুর গ্রামের রাহুল দাস (১৮)। রোববার দুপুর ১টার দিকে রাহুল দাস দোকান থেকে ১ লক্ষ ২৪ হাজার টাকা নিয়ে ব্যাংকে জমা দেওয়ার জন্য বের হন।

এসময় উত্তর বাজার এলাকার মো: ওমর (২৭), কুলাউড়া গ্রামের বাসিন্দা অনিক মল্লিক (২৫) ও অনুপম মল্লিক (২৬) জরুরি কথা বলার জন্য দোকান কর্মচারী রাহুল দাস কে আর এম সিটি মার্কেটের পেছনে নিয়ে যান। সেখানে গিয়ে কোনকিছু বুঝে উঠার আগেই ওমর, অনিক ও অনুপম রাহুলকে ধারালো ছুরি দিয়ে কোপাতে এবং কিলঘুষি মারতে শুরু করেন। একপর্যায়ে রাহুলের চিৎকার শুনে অন্যান্য ব্যবসায়ীরা এগিয়ে আসলে রাহুলের পকেটে থাকা ১ লক্ষ ২৪ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় হামলা কারীরা। তাৎক্ষনিক ব্যবসায়ীরা রক্তাক্ত রাহুলকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন।

এব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আলী মাহমুদ জানান, ঘটনাটি তিনি অবগত হয়েছেন এবং তদন্ত স্বাপেক্ষে মামলা গ্রহণ করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা ‘ও জানান তিনি।

ছবিঃ- হাসপাতালে দোকান কর্মচারী রাহুল দাস।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad