কাদিপুরে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার। চলছে জল্পনা কল্পনা।

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২২

কাদিপুরে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার। চলছে জল্পনা কল্পনা।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়ন থেকে বৃহস্পতিবার (১৮ আগস্ট) মধ্যপ্রাচ্যের সংযুক্ত আরব আমিরাত প্রবাসীর স্ত্রী বিউটি বেগম (২২) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে বিষয়টি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় চলছে জল্পনা কল্পনা।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, কাদিপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মধ্যপ্রাচ্যের সংযুক্ত আরব আমিরাত প্রবাসী পায়েল আহমদের স্ত্রী বিউটি বেগম নিজ কক্ষে সিলিং ফ্যানের সাথে দড়ি দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে কুলাউড়া থানার এসআই আনোয়ার ঘটনাস্থলে যান। ঝুলন্ত অবস্থা থেকে গৃবধুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। গৃহবধুর ৩ বছরের যমজ দু’টি সন্তান রয়েছে।

নিহত গৃহবধুর বাবা হাজীপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার সাইস্তা মিয়া অভিযোগ করেন, বৃহস্পতিবার সকাল ৯টায় বিউটির শশুড় বাড়ি থেকে মোবাইল ফোনে আত্মহত্যার খবর জানানো হয়। আমরা গিয়ে দেখি মেয়ের লাশ ফ্যানের সাথে ঝুলে আছে তবে পা খাটের সাথে লাগানো। তিনি অভিযোগ করেন, তার মেয়েকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা চলছে।

এসআই আনোয়ার জানান, গৃহবধুর বাবার বাড়ি উপজেলার হাজীপুর ইউনিয়নের উত্তর পলকী গ্রামে। স্বামী সহ পারিবারের সাথে বিরোধ ছিলো। ইতিপূর্বে পারিবারিক বিরোধ নিয়ে সালিশ বৈঠকও হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধুর শশুড় আব্দুল কাইয়ুম (৬০) ও ননদ জেসি (২৫) কে থানায় আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে হত্যা না আত্মহত্যা জানা যাবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad