কুলাউড়ায় জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময়।

প্রকাশিত: ১১:৫৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২৪

কুলাউড়ায় জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময়।
booked.net

স্টাফ রিপোর্ট:- কুলাউড়া উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত জেলা প্রশাসক মো. ইসরাইল হোসেন ও পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ সভাকক্ষে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিনের সঞ্চালনায় জেলা প্রশাসক বলেন,সারাদেশে শান্তিপূর্ণ ও ঐতিহ্যবাহী জেলা হিসেবে মৌলভীবাজার জেলার পরিচিতি রয়েছে। অপার সম্ভাবনার জেলা হচ্ছে মৌলভীবাজার। এই জেলার সকল সম্পদকে কাজে লাগিয়ে দেশকে সমৃদ্ধশালী করতে হবে।

 

তিনি বলেন, কুলাউড়া উপজেলাকে দুর্নীতিমুক্ত রাখতে একযোগে কাজ করা হবে। সকল কাজে স্বচ্ছতা ও জবাবদিহি থাকবে। তিনি প্রশাসনের সকল কর্মকর্তাদের নির্দিষ্ট সময়ে অফিস করার নির্দেশনার পাশাপাশি উপজেলার বিভিন্ন দপ্তরে জনবল সংকট দূরীকরণে আশ্বাস প্রদান করেন। এছাড়া আসন্ন দুর্গাপূজা সৌহার্দ্যপূর্ণ পরিবেশে উদযাপন করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

 

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনের ফলে দেশে নতুন পরিবেশ সৃষ্টি হয়েছে। এই সুন্দর পরিবেশকে কলুষিত করার জন্য একটি গোষ্ঠী চেষ্টা করছে। তাদের চক্রান্তে সবাইকে সতর্ক থাকতে হবে। তিনি চাঁদাবাজদের হুঁশিয়ার করে বলেন, যারা চাঁদাবাজি করবে তারা পুলিশ হোক আর যেই হোক তাদের ঠিকানা হবে জেলখানা। বর্তমান পরিবেশে সবাইকে চিন্তা চেতনার পরিবর্তন ঘটাতে হবে যা আইন দিয়ে সম্ভব নয়। আসন্ন দুর্গাপূজা উদযাপনে পুলিশের পক্ষ থেকে সকল ধরনের নিরাপত্তা দেওয়ার পাশাপাশি সবাইকে সর্বাত্মক সহযোগিতার আহবান জানান।

 

সভায় আরও বক্তব্য রাখেন- উপজেলা কৃষি কর্মকর্তা মো. জসিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, বিএনপি নেতা শামীম আহমদ চৌধুরী, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা জামায়াতে ইসলামীর আমির মো. হামিদ খান, প্রমুখ।

 

সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ জহুরুল হোসেন, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ, কুলাউড়া থানার নবাগত ওসি মো. গোলাম আপছার, কুলাউড়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল হান্নান, কুলাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. খালেদ পারভেজ সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

ছবিঃ- মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন নবাগত জেলা প্রশাসক মো. ইসরাইল হোসেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad