২ মাসে ৬ কেজি ওজন কমিয়েছেন দীঘি।

প্রকাশিত: ৬:৪৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৩

২ মাসে ৬ কেজি ওজন কমিয়েছেন দীঘি।
booked.net

বিনোদন ডেস্কঃ- ওজন নিয়ে কম কথা শুনতে হয়নি চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘির! এই তো কয়েকদিন আগে তাকে প্রকাশ্যে কথা শুনিয়েছেন নির্মাতা রায়হান রাফি। সেই ইস্যু থামলেও দীঘির নিজের সঙ্গে যুদ্ধ থামেনি। সম্প্রতি এক আলাপে দীঘি জানান, ‘গত দুই মাসের ডায়েট চার্টে ছয় কেজি কমিয়েছি। এভাবেই কাজ করছি। আর মাত্র দুই কেজি ওজন কমাব। নিজেই অনুভব করেছি আমার ওজন কমানো দরকার।’

দীঘি ‘ফেরা’ শিরোনামে নতুন এক ওয়েব ফিল্মের প্রস্তুতি নিচ্ছেন। আরটিভির প্রযোজনায় দ্রুতই এটার শুটিং শুরু হবে। এই ফিল্মে তরুণ নির্মাতা সুমন ধরের পরিচালনায় দীঘির নায়ক হচ্ছেন ইয়াশ রোহান।

প্রার্থনা ফারদিন দীঘি ছোটবেলায় বাবার কাছে ময়না পাখির নাম ধরে ডাকার সংলাপ বলে দেশজুড়ে সাড়া ফেলেছিলেন। সেই সাড়া এতটাই ছিল যে, নিজের প্রথম ‘কাবুলিওয়ালা’ সিনেমায় অভিনয় করে দীঘি ২০০৬ সালে জিতে নিয়েছিলেন শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

দীর্ঘ ১৫ বছর পর দীঘির নামের আগে ‘নায়িকা’ তকমা লেগেছে গত বছরের মার্চে। মুক্তি পেয়েছে তাঁর অভিনীত প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ শিরোনামে আরও একটি সিনেমা মুক্তি পেয়েছে তার।

Ad