হাজীপুরে জিপিএ’৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান।

প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২২

হাজীপুরে জিপিএ’৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান।
booked.net

 

নিজস্ব সংবাদ দাতাঃ- কুলাউড়া উপজেলার ১০ নং হাজীপুর ইউনিয়নের সামাজিক সংগঠন ‘ইউনাইটেড হাজীপুর’র উদ্দোগে ২০২১ সালে অনুষ্ঠিত মাধ্যমিক পরীক্ষায় জিপিএ’৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) হাজীপুর বালিকা উচ্চ বিদ‍্যালয় অডিটোরিয়ামে তৌফিকুর রহমান এর কোরআন তেলাওয়াতের মধ্য  দিয়ে  অনুস্টিত হওয়া সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট বিতরণ করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আনোয়ার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন- একাডেমিক সুপার ভাইজার শফিকুল ইসলাম প্রধান, নয়াবাজার কে সি উচ্চ বিদ‍্যালয় এন্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক সুমন্ত গোপাল দত্ত, কানিহাটি বহুমুখী উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক ফজল উদ্দিন আহমেদ, হাজীপুর বালিকা উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্জ্ মোক্তাদির আহমেদ ও সাংবাদিক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ।

সংগঠনের সভাপতি তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে  ও সহ সভাপতি জহির আহমেদ এর সঞ্চালনায় এ সময় স্বাগতিক বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক মোঃ শাকির মাহবুব। অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- শিক্ষক আব্দুল মুহিত, শিক্ষক জাকির আহমেদ। সংগঠনের সিনিয়র সহ সভাপতি ও  নবনির্বাচিত ইউপি সদস্য  মোস্তাফিজুর রহমান, সংগঠনের সাংগঠনিক সম্পাদক শাহানুর রহমান শাহান, তথ্য ও প্রচার সম্পাদক ইমরান আমির আলী, মাহিদুল ইসলাম,প্রমুখ।

বর্ণাঢ্য এই আয়োজনে ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন নয়াবাজার কে সি উচ্চ বিদ‍্যালয়ের পক্ষে পু্ষ্পিতা ভৌমিক চন্দ্রা, কানিহাটি উচ্চ বিদ‍্যালয়ের পক্ষে ছাত্র আব্দুল মুহাইমিন চৌধুরী ও বালিকা উচ্চ বিদ‍্যালয়ের  ছাত্রী নাইমা বেগম।

অতিথিবৃন্দরা বলেন, ‘ইউনাইটেড হাজীপুর’ কাজের মাধ্যমে সবার পাশে দাঁড়িয়ে মানবতার সেবায় এগিয়ে যাবে। তারা আজকে শিক্ষার্থীদের সংবর্ধিত করে, তাদের ভালো ফলাফলের জন্য যে অনুপ্রেরণা দিয়েছে তা তাদের জন্য ভবিষ্যতের পাথেয় হিসেবে থাকবে।

উল্লেখ্য যে, সংবর্ধনা অনুষ্ঠানের  সার্বিক সহযোগিতায় ছিলেন বিশিষ্ট সমাজসেবক শেখ নিজামুর রহমান টিপু।

Ad