হবিগঞ্জে মেডিকেল টেকনোলজিস্ট হত্যা ও খুনিদের গ্রেফতারের দাবীতে কুলাউড়ায় মানববন্ধন।

প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২১

হবিগঞ্জে মেডিকেল টেকনোলজিস্ট হত্যা ও খুনিদের গ্রেফতারের দাবীতে কুলাউড়ায় মানববন্ধন।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- হবিগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট আধুনিক সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) মো. সাইফুল ইসলামের খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুর দেড়টায় কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মুখে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফেরদৌস আক্তার। 

মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) সাঈদুর রহমান চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. জাকির হোসেন, মেডিকেল অফিসার ডা. শেখ মো. মিসবাহ উদ্দিন, ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতির প্রতিনিধি শেলুর রহমান, স্বাস্থ্য পরিদর্শক আব্দুল আহাদ, নার্সিং সুপারভাইজার দিজেন্দ্র পাল, মেডিকেল টেকনোলজিস্ট ফিজিওথেরাপি দুলাল চন্দ্র পাল, অফিস সহকারী সালাউদ্দীন আহমদ, স্বাস্থ্য সহকারী আব্দুর রব ও সিএইচসিপি আবুল হাসনাত রাহাত, প্রমুখ। 

প্রতিবাদ সভায় বক্তারা বিভাগীয় পরিচালক প্রদত্ত ৪৮ ঘন্টার আল্টিমেটাম বাস্তবায়ন না হলে স্বাস্থ্য বিভাগের প্রদত্ত সিদ্ধান্ত অনুযায়ী কর্মবিরতি ও অন্যান্য কর্মসূচির ঘোষণা দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad