স্কুল ছাত্রীকে জুড়ীতে নিয়ে ধর্ষণ। চাচাতো ভাই গ্রেপ্তার।

প্রকাশিত: ২:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২২

স্কুল ছাত্রীকে জুড়ীতে নিয়ে ধর্ষণ। চাচাতো ভাই গ্রেপ্তার।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়ার একটি বিদ্যালয়ের স্কুলছাত্রীকে জুড়ীতে নিয়ে রাতভর ধর্ষণের অভিযোগে উঠেছে তারই আপন চাচাতো ভাইয়ের বিরুদ্ধে। গত শনিবার (৮ অক্টোবর) বিকেলে জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের রানীমুরা বীরগুগালি গ্রামে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ভিকটিমের পরিবারের পক্ষ থেকে জুড়ী থানায় ধর্ষণ মামলা দায়ের করলে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ভোরে সাগরনাল ইউনিয়নের রানীমুরা বীরগুগালি গ্রামের নিজ বাড়ি থেকে ধর্ষক মাসুক মিয়াকে (৪৮) গ্রেপ্তার করে পুলিশ।

ভিকটিমের পরিবার ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মাসুক মিয়া ভিকটিমের আপন চাচাতো ভাই। ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী এবার কুলাউড়ার একটি বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।

গত শনিবার (৮ অক্টোবর) বিকেলে মাসুক মিয়া ও তার মেয়ে ফাহিমা আক্তার ভিকটিমের বাড়িতে যায়। পরে মেয়ের বিয়ের অনুষ্ঠানের কথা বলে ভিকটিম ওই স্কুলছাত্রীকে কুলাউড়া থেকে তার নিজ বাড়ি জুড়ীতে নিয়ে যায়।

পূর্বপরিকল্পনা অনুযায়ী শনিবার রাত সাড়ে বারোটায় মাসুক মিয়া তার মেয়ে ও ভিকটিমকে এক কক্ষে ডেকে নেয়। সেখানে যাওয়ার পর মাসুক তার মেয়েকে ইশারা দিয়ে কক্ষ থেকে বের করে দেয়। পরে ভিকটিমকে ভয়ভীতি দেখিয়ে মাসুক রাতভর ধর্ষণ করে।

একপর্যায়ে ওই স্কুলছাত্রী চিৎকার করলেও পাশের কক্ষে থাকা মাসুকের দুই স্ত্রী ও মেয়েসহ তাকে উদ্ধারে কেউ এগিয়ে আসেনি। শুধু তাই নয়- ধর্ষণের বিষয়টি কাউকে জানালে তাকে মেরে ফেলারও হুমকি দেয় ধর্ষক মাসুক। পরদিন সকালে মাসুক মিয়ার ছেলের মোবাইল থেকে ভিকটিম তার ভাইকে বিষয়টি জানালে তার ভাই সেখান থেকে তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করে। ভিকটিমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা জুড়ী থানার এসআই খাইরুল আলম বাদল জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত মাসুক মিয়াকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Ad