সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন ড.মাহফুজুর রহমান।

প্রকাশিত: ৬:৩৪ পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০২৩

সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন ড.মাহফুজুর রহমান।
booked.net

 

বিনোদন ডেস্কঃ- আগামী ঈদুল ফিতরের আগেই ছয়টি সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন ড. মাহফুজুর রহমান। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থার ৮ নম্বর ফ্লোরে এটিএন-বিএফডিএ অ্যাওয়ার্ড ২০২২ চুক্তি স্বাক্ষর ও মিট দ্য প্রেস অনুষ্ঠানে এই ঘোষণা দেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে ড. মাহফুজুর রহমান বলেন, ‘একটা সময় ছিল যখন ২৪ ঘণ্টা এফডিসিতে লোকসমাগম হতো। সব সময় শিল্পীদের পদচারণে মুখর ছিল এই প্রাঙ্গণ। কিন্তু এখন এখানে ভূতুড়ে একটা পরিবেশ। কাজ না থাকায় কত লোক যে বেকার হয়ে গেছে তার হিসাব নেই।

আমরা এই অবস্থার পরিবর্তন করতে চাই। চলচ্চিত্রের অবস্থা আমরা আগের মতো ফিরিয়ে আনতে চাই। এ জন্য সিদ্ধান্ত নিয়েছি, আগামী ঈদুল ফিতরের আগে আমি ছয়টি সিনেমা নির্মাণ করব। এ জন্য পরিচালক সমিতির সাথে চুক্তিবদ্ধ হয়েছি।

তিনি আরো বলেন, “এর আগে আমি যতগুলো সিনেমা বানিয়েছি বেশির ভাগ সুপারহিট হয়েছে। ‘প্রাণের চেয়ে প্রিয়’, ‘বিদ্রোহ চারিদিকে’, ‘ভালোবাসি তোমাকে’, ‘সাবধান’ তার মধ্যে অন্যতম। এরপর সিনেমায় ধস নামা শুরু হয়। ভালো সিনেমা হওয়ার পরও দেখা যায় সিনেমা হলে লোক হয় না। তবে গত ঈদে যে কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে তাতে বোঝা যাচ্ছে চলচ্চিত্রের অবস্থা আবার ফিরবে।”

Ad