শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বের রোল মডেল -নাদেল।

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২১

শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বের রোল মডেল -নাদেল।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন- বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনা টানা একযুগ প্রধানমন্ত্রী থাকায় উন্নয়নে বিভিন্ন অর্জন সম্ভব হয়েছে। তিনি বলেন- শেখ হাসিনার প্রজ্ঞা, দৃঢ়তা, সাহসিকতা, সততা ও কর্মনিষ্ঠা আজ বিশ্বনন্দিত। শফিউল আলম নাদেল বলেন- একসময়ের তলাবিহীন ঝুড়ি হিসেবে পরিচিত বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন ফিরে পেয়েছে তার ঐতিহ্য। 

আজ রবিবার (১২ ডিসেম্বর) বেলা ২টায় কুলাউড়ার কৌলা গ্রামের নিজ বাড়িতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় নবনির্বাচিত চেয়ারম্যানগণের সাথে মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন নাদেল। তিনি আরো বলেন- ইউনিয়ন পরিষদ হচ্ছে স্থানীয় সরকারের গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান। জনগণ তাদের নির্বাচিত প্রতিনিধিগণের মাধ্যমে যেন কাঙ্খিত সেবা পায়।তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আর শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ নির্মাণে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান ‘ও জানান।

রাউৎগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী ইছহাক আলীর সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা মতিউর রহমান খানের পরিচালনায় এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর নুরুল মান্নান চৌধুরী, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, রাউৎগাঁও ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান আকবর আলী সোহাগ, ব্রাহ্মণবাজার ইউপির চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, টিলাগাঁওয়ের আব্দুল মালিক, হাজিপুরের ওয়াদুদ বখ্শ, জয়চন্ডির আব্দুর রব মাহবুব ও কাদিপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান জাফর আহমদ গিলমান, কুলাউড়া উপজেলা  আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু, পৌর আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলী, সাধারণ সম্পাদক গৌরা দে, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম সবুজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সঞ্জয় পাশী জয়, কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ, প্রমুখ ।

আলোচনা ও মতবিনিময় সভায় কুলাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad