কুলাউড়া সীমান্তে বিএসএফের গুলিতে একজন নিহত। আহত০১।

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২৪

কুলাউড়া সীমান্তে বিএসএফের গুলিতে একজন নিহত। আহত০১।
booked.net

স্টাফ রিপোর্ট:- কুলাউড়া উপজেলায় বিএসএফের গুলিতে এক বাংলাদেশি কিশোর নিহত এবং আরও একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার (১৭ মার্চ) বেলা ২টার দিকে উপজেলার মুরইছড়া (দশ টেকি) সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পারভেজ (১৫) উপজেলার কর্মধা ইউনিয়নের মুরইছড়া বস্তির আছকির মিয়ার ছেলে এবং গুলিবিদ্ধ যুবক ছিদ্দেকুর রহমান (৩২) একই গ্রামের মৃত ছাদেক আলীর ছেলে।

নিহত পারভেজের মরদেহ ভারতের কৈলাশহর হাসপাতালে রাখা হয়েছে বলে সেখানকার একটি অনলাইন পোর্টাল নিশ্চিত করেছে। তাছাড়া পারভেজ নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন দেবাশীষ নামে ভারতীয় সাংবাদিক। এদিকে আহত ছিদ্দেকুরকে উদ্ধার করেন স্থানীয় লোকজন। তারা তাকে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় লোকজন ও ভুক্তভোগী পরিবারের সদস্যরা মুঠোফোনে জানান, নিহত পারভেজ ও আহত ছিদ্দেক মুরইছড়া দশ টেকি সীমান্ত এলাকার বাংলাদেশ অংশে গরু চরাতে যান। একপর্যায়ে তারা দুজন সীমান্তের জিরো লাইনের কাছাকাছি চলে যান। এ সময় ভারতের মাগুরুলি বিএসএফ ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। গুলিতে ঘটনাস্থলেই মারা যায় পারভেজ। পরে পারভেজের মরদেহ ঘটনাস্থল থেকে নিয়ে যায় বিএসএফ। এ সময় ছিদ্দেকুর রহমানের বাম পায়ে গুলি লাগে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, বিএসএফের গুলিতে একজন নিহত ও আরেকজন আহত হওয়ার খবর পেয়েছি।

বিজিবি ৪৬ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসারের মোবাইলে একাধিকবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি।

ছবিঃ- – ইন্টারনেট।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad