রবিরবাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন।

প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২২

রবিরবাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- কুলাউড়া উপজেলার দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ হাট পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। বুধবার (৭ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পৃথিমপাশা ইউনিয়ন পরিষদ ভবনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। ১ হাজার পঁয়তাল্লিশ জন ভোটারের মধ্যে ১ হাজার ৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ৩৬টি ভোট বাতিল হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মো. মাসুক আহমদ ছাতা প্রতীকে ৪০৩ ভোটে বিজয়ী হন। নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুল গফ্ফার কায়ছুল চেয়ার প্রতীকে পেয়েছেন ৩৮৬ ভোট। সাধারণ সম্পাদক পদে মো. বদরুল ইসলাম বিজয়ী হয়েছেন। চশমা প্রতীকে তার প্রাপ্ত ৫৫৩। ওই পদে অপর প্রতিদ্বন্দ্বি প্রার্থী আবু মো. নাসির উদ্দিন আনারস প্রতীকে পেয়েছেন ৪০৭ ভোট।

তাছাড়া সহ-সভাপতি পদে মো. আব্দুল হাই মোটর সাইকেল প্রতীকে ৫২১ ভোট ও মো. চেরাগ আলী মোরগ প্রতীকে ৪০৮ ভোট পেয়ে নির্বাচিত হন। সহ-সাধারণ সম্পাদক পদে শেখ সাজন আহমদ সাজু দোয়াত কলমে ৪৪০ ভোট ও ইসরাইল উল্লাহ রাশেদ টিউবওয়েল প্রতীকে ৩৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। দপ্তর সম্পাদক পদে আব্দুল মান্নান চাকা প্রতীকে ৩৬৮ ভোট পেয়ে নির্বাচিত হন। নিকটতম প্রতিদ্বন্দ্বি আমিনুল ইসলাম মই প্রতীকে পেয়েছেন ৩১৩ ভোট। কোষাধ্যক্ষ পদে আব্দুর রহমান খলিল হরিণ প্রতীকে পেয়েছেন ৫৪০ ভোট। অপর প্রতিদ্বন্দ্বি এমএ আহাদ বই প্রতীকে পান ৩৮৪ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মাইক প্রতীকে ফরহাদ হোসেন ৫৫৯ ভোট পেয়ে নির্বাচিত হন। অপর প্রার্থী কামাল হোসেন সোহাগ কলস প্রতীকে পেয়েছেন ৩৫৩ ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে কামরুল হাসান চৌধুরী ফুটবল প্রতীকে পেয়েছেন ৫২৩ ভোট। অপর প্রার্থী তুতিউর রহমান টেনিস ব্যাট প্রতীকে পান ৪১০ ভোট।

এদিকে ১নং ওয়ার্ডে সদস্য পদে যথাক্রমে ছায়েদ আহমদ ও মালিক হোসেন, ২নং ওযার্ডে শরিফ আহমদ ও আকুল মিয়া এবং ৩নং ওয়ার্ডে শেখ মো. আলাউদ্দিন ও মো. শাহিন মিয়া নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রিসাইডিং অফিসার ও গজভাগ আহম্মদ আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. তাজুল ইসলাম জানান, রবিরবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচন চলাকালীন সময় সাবেক এমপি এড. নওয়াব আলী আব্বাছ খান সহ স্থানীয় জনপ্রতিনিধি গণ, ব্যবসায়ী নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি ও সাংবাদিক বৃন্দ ভোট কেন্দ্র পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

ফটো:- সভাপতি মাসুক আহমদ ও সম্পাদক বদরুল হোসেন।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad