মিনহাজুল আবেদীন সম্পাদিত ‘আদ্যন্ত’র প্রকাশনা উৎসব সম্পন্ন।

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, মে ২১, ২০২২

মিনহাজুল আবেদীন সম্পাদিত ‘আদ্যন্ত’র প্রকাশনা উৎসব সম্পন্ন।
booked.net

 

সংবাদ দাতাঃ- ‘সাহিত্যের সান্নিধ্যে থাকার প্রয়াস’ এই স্লোগানকে বুকে লালন করে মিনহাজুল আবেদীন সম্পাদিত লিটল ম্যাগাজিন ‘আদ্যন্ত’র প্রকাশনা উৎসব সম্পন্ন হয়েছে।

২০ এপ্রিল (শুক্রবার) সন্ধ্যায় কুলাউড়া পৌরসভার হলরুমে আয়োজিত প্রকাশনা উৎসব অনুষ্ঠানে ‘আদ্যন্ত’র সম্পাদক মিনহাজুল আবেদীনের সভাপতিত্বে ও শহীদুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে সিপার উদ্দিন বলেন, এই ডিজিটাল যুগে সবার হাতে হাতে স্মার্টফোন। কিভাবে কম সময়ে বেশি অর্থ উপার্জন করা যায় এই চিন্তা মাথায় নিয়ে বেশিরভাগ তরুণেরা ছুটছে। এরকম এক অস্থিতিশীল সময়ে আমাদের তরুণ সংগঠক মিনহাজুল আবেদীন যে কাজটি করেছে তা সত্যিই প্রশংসনীয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- এ এফ এম ফৌজি চৌধুরী, কবি ইব্রাহীম খলিল, রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুছ ছালাম, শেড অব নেচারের প্রতিষ্ঠাতা সভাপতি আবু সুফিয়ান, প্রথম আলো কুলাউড়া বন্ধুসভার সভাপতি স্বপন কুমার দাস, ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক খালিক উদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আব্দুস সামাদ আজাদ চঞ্চল, প্লাটুন টুয়েলভের হাবিবা ইসলাম ইমা, প্রমূখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আদ্যন্ত পরিবারের আশিকুল ইসলাম বাবু।

প্রসঙ্গত, প্রকাশনা উৎসব অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন ফ্রান্স প্রবাসী মিজানুর রহমান ও ফয়েজ আহমদ তপন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad