মিডিয়া কর্মীদের সাথে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা’র মতবিনিময়।

প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২২

মিডিয়া কর্মীদের সাথে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা’র মতবিনিময়।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- কুলাউড়ায় অবস্থানরত প্রিন্ট ও অনলাইন মিডিয়া কর্মীদের সাথে মতবিনিময় করেছেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আব্দুছ ছালেক। সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে থানা ভবনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। মতবিনিময়ে কুলাউড়ার গণমাধ্যম কর্মী ও থানা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক মতবিনিময় কালে সাম্প্রতিক সময়ে কুলাউড়ায় কয়েকটি মোটর সাইকেল চুরির ঘটনা উল্লেখ করে বলেন, কুলাউড়ার বাইরের কিছু চিহ্নিত দাগী চোর তাদের সহযোগীদের সহায়তায় এ চুরির কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে ১ জনকে আটক সহ কাগজ পত্র বিহীন ৫টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

চুরি যাওয়া মোটরসাইকেল গুলো অচিরেই উদ্ধার হবে বলে তিনি আশ্বস্ত করেন। চুরি-ডাকাতি রোধে প্রতিদিন দিনে রাতে পুলিশের পৃথক পৃথক পেট্রল পার্টি কাজ করে যাচ্ছে। পাশাপাশি অবৈধ মাদক জব্দ সহ মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার অভিযান চলমান অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন, শহরের অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধ ও যানজট নিরসনে পুলিশ মাইকিং করে ২/১ দিনের মধ্যে কাজ শুরু করবে। এ ছাড়াও কুলাউড়ার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা নিশ্চিত করতে সাংবাদিকদের সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতার আহবান জানান ওসি।

ছবিঃ- কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুছ ছালেক।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad