মরহুম সিরাজ উদ্দিন আহমদ বাদশাহ’র স্মরণ সভা ও হাকালুকি সাহিত্য ম্যাগাজিনের মোড়ক উন্মোচন।

প্রকাশিত: ১:৫৬ অপরাহ্ণ, মে ৫, ২০২২

মরহুম সিরাজ উদ্দিন আহমদ বাদশাহ’র স্মরণ সভা ও হাকালুকি সাহিত্য ম্যাগাজিনের মোড়ক উন্মোচন।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়া উপজেলার বৃহত্তম সাহিত্য সংগঠন “হাকালুকি যুব সাহিত্য পরিষদের” উদ্যোগে বুধবার (৪ মে) সন্ধ্যায় ভূকশিমইল নবাবগঞ্জ বাজারে সংগঠনের উপদেষ্টা ও ভূকশিমইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম সিরাজ উদ্দিন আহমদ বাদশাহ’র স্মরণ সভা ও হাকালুকি সাহিত্য ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়েছে। 

সংগঠনের সভাপতি লেখক, সাহিত্যিক ও শিক্ষক এম এস আলী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তরের মৌলভীবাজার জেলা প্রতিনিধি সাংবাদিক হোসাইন আহমদ এর পরিচালনায় স্মরণ সভায় উপস্থিত ছিলেন মৌলভীবাজার-২ আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট নবাব আলী আব্বাছ খাঁন, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, বর্তমান চেয়ারম্যান আজিজুর রহমান মনির, মরহুম সিরাজ উদ্দিন আহমদ বাদশাহ’র বড় ছেলে কামরুল হাসান সিরাজী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন – কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সমাজ সেবক মো. ময়নুল ইসলাম সোহাগ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম সবুজ, সংগঠনের উপদেষ্টা এডভোকেট আব্দুস সালাম মিন্টু, ইউপি সদস্য সাহেদ আহমদ, মাহবুব হাসান জসিম, আনফর আলী মধু, কবি রমজান আলী, সাবেক ইউপি সদস্য রফিক মিয়া, আফজাল হোসেন শাহিদ, সমাজসেবক মানিক মিয়া, আহমদ কবির রিপন, মরহুম সিরাজ উদ্দিন আহমদ বাদশাহ’র ভাতিজা হেলাল উদ্দিন সিরাজী, সংগঠনের তথ্য ও প্রযুক্তি সম্পাদক আর এম এস রুয়েল, নাঈমুল ইসলাম রাসেল, হাফিজুর রহমান,আহবাব মাহিন,প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক রুমেল আহমদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন হাকালুকি যুব সাহিত্য পরিষদের সহ-সভাপতি নজরুল ইসলাম ও অর্থ সম্পাদক শেখ আব্দুল খালিক জায়েদ। এ ছাড়াও  অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, শিক্ষক ও রাজনীতিবিদ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad