ভয়েস অব কুলাউড়া’র  দ্বিতীয় বছর পদার্পণ লগ্নে বিশেষ সম্পাদকীয়..

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, জুন ১৪, ২০২২

ভয়েস অব কুলাউড়া’র  দ্বিতীয় বছর পদার্পণ লগ্নে বিশেষ সম্পাদকীয়..
booked.net

 

আজ ১৫ ‘ই জুন কুলাউড়া বাসীর প্রিয় গণমাধ্যম ভয়েস অব কুলাউড়া ২য় বছরে পদার্পণ করলো। এ শুভক্ষণে আমাদের পাঠক, শুভানুধ্যায়ীদের  আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন ।

কুলাউড়ার মুখপাত্র হিসেবে নিজেকে উপস্থাপন, মুক্তিযুদ্ধের চেতনা এবং সমৃদ্ধিশালী উপজেলা গড়া’র  অঙ্গীকার নিয়ে সংবাদপত্রটি সমাজে  কতটুকু সাড়া ফেলেছে? তার বিচার ভার আপনাদের হাতেই রইলো।

তবে জীবনের জলসিড়িতে বেয়ে উঠতে অসময় কে সুসময় করতে সবাই যখন ব্যস্ত; ঠিক সে মুহূর্তে দীর্ঘ রাজসাক্ষী হিসেবে কমার্শিয়াল চিন্তা একেবারেই দূরে ঠেলে সর্বক্ষেত্রে আমরা চেষ্টা করেছি  ভিন্নতা’র আলপনা আকতে। পাশাপাশি সংবাদ পরিবেশনে সততা, বস্তুনিষ্ঠতা বজায় রাখার জন্য আপনাদের পরামর্শ  ও সহযোগিতা  কামনা করছি।

আশা রাখি বিগত বছরের মতো  আগামীতে’ও আমাদের সাধ্য অনুযায়ী কুলাউড়া বাসীর অতন্দ্র প্রহরীর ভূমিকায় অবতীর্ণ হয়ে সুশাসন, গণতান্ত্রিক সমাজব্যবস্থা, ন্যায়বিচার, সামাজিক মূল্যবোধ, বাক স্বাধীনতায় উদার মানসিকতা, মানবাধিকার, তথ্য অধিকার, অসাম্প্রদায়িকতা, সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক তথা অত্র উপজেলার সামগ্রিক সমৃদ্ধি অর্জনে সর্বদা সচেষ্ট থাকবে আপনাদের প্রিয়- ভয়েস অব কুলাউড়া।

প্রতিষ্ঠা বার্ষিকীর এই দিনে সকলের উত্তরোত্তর সাফল্য কামনা করছি। সবাই কে অসংখ্য ধন্যবাদ।

আব্দুল কাইয়ুম মিন্টু, সম্পাদক, ভয়েস অব কুলাউড়া।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad