বিশ্বকাপের ট্রফি এখন ঢাকায়।

প্রকাশিত: ৯:৩২ পূর্বাহ্ণ, জুন ৮, ২০২২

বিশ্বকাপের ট্রফি এখন ঢাকায়।
booked.net

ক্রীড়া ডেস্কঃ- ২০২২ কাতার ফুটবল বিশ্বকাপের ট্রফি এখন ঢাকায়। আজ বাংলাদেশ সময় বেলা ১১টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় আসন্ন বিশ্বমঞ্চের ট্রফি। বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে ট্রফি নিয়ে যাওয়া হয় রাজধানীর হোটেল র‍্যাডিসন ব্লুতে।

ট্রফিটি পাকিস্তান থেকে বাংলাদেশে এসেছে। বহনের দায়িত্বে আছে কোকাকোলার একটি চার্টার্ড ফ্লাইট। সঙ্গে এসেছেন ফেডারেশন অব ইন্টারন্যাশনাল ফুটবল অ্যাসোসিয়েশন, ফিফার সাত সদস্যের একটি প্রতিনিধি দল। এদের মধ্যে আছেন ১৯৯৮ সালের ফ্রান্সের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য ক্রিশ্চিয়ানো লালি কাকে কারেম্বু।

বিমানবন্দরে ফিফার প্রতিনিধি দলের কাছ থেকে ট্রফি গ্রহণ করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাফুফের সভাপতি কাজী সালাহউদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার আরও বেশ কয়েকজন কর্মকর্তা।

বিকেলে প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির বাসভবন ট্রফিটি নিয়ে যাওয়া হবে। এরপর আগামীকাল সকালে রেডিসন ব্লুতে ট্রফির সাথে ছবি তোলার সুযোগ পাবেন বিশিষ্ট ব্যক্তিবর্গরা। বিকেলে বনানীর আর্মি স্টেডিয়ামে ট্রফি সামনে রেখে আয়োজন করা জবে মনোমুগ্ধকর কনসার্ট। যেখানে পারফর্ম করবেন নামকরা শিল্পীরা। সব কার্যক্রম শেষে আগামী শুক্রবার রাতে ঢাকা ছাড়বে বিশ্বকাপের এই ট্রফিটি।

Ad