আজ বাংলাদেশ-ভারত লড়াই।

প্রকাশিত: ৬:১৯ পূর্বাহ্ণ, মার্চ ৫, ২০২৪

আজ বাংলাদেশ-ভারত লড়াই।
booked.net

খেলা ডেস্কঃ- নেপালে অনুষ্ঠানরত সাফ অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপে আজ ভারতের বিপক্ষে বাংলাদেশের লড়াই। চার দেশের লড়াইয়ে পরশু ভুটান তাদের দ্বিতীয় ম্যাচেও হেরেছে। স্বাগতিক নেপাল ৩-০ গোলে ভুটানকে হারিয়ে প্রথম জয় তুলেছে। আজ বিকাল সোয়া ৩টায় বাংলাদেশ-ভারত ম্যাচ। এই ম্যাচ জিতলে ফাইনালের পথে আরও এক ধাপ এগিয়ে যাবে বাংলাদেশ।

জুনিয়র সাফে অংশ নেওয়া চার দলের মধ্যে ফেভারিট হচ্ছে বাংলাদেশ ও ভারত। আজ বাংলাদেশ জিতলে ফাইনালের পথে অনেকটা এগিয়ে যাবে। ভারতের বিপক্ষে বাংলাদেশের ফাইনাল হতে পারে, এমন সম্ভাবনা রয়েছে। তবে ভারতকে আগেভাগে দেখার সুযোগ আজকের ম্যাচে। কোচ সাইফুল বারী টিটু নেপালে বলেছেন, আজকের খেলাটা তার জন্য ফাইনালের ড্রেস রিহার্সাল।

ভারত প্রথম ম্যাচে ৭-০ গোলে ভুটানকে হারায়, বাংলাদেশ প্রথম ম্যাচে ২-০ গোলে নেপালকে হারিয়েছিল। এই ম্যাচের জোড়া গোলের মালিক সুরভী আকন্দ প্রীতি। নেপালের বিপক্ষে ব্যথা পেয়েছিলেন। তার ব্যথা এখনো ভালো হয়নি। সেরে উঠতে না পারলেও প্রীতি খেলতে চাইছেন আজ। কিন্তু কোচ টিটু চট করে ঝুঁকি নিতে রাজি। আজকের ম্যাচের আগ পর্যন্ত অপেক্ষা করতে চান। প্রীতিকে না খেলিয়ে শক্তিশালী একাদশ গঠন করা যায় কিনা সেটিও টিটুর কাছে গুরুত্বপুর্ন।

Ad