আজ হাসপাতাল ছাড়ছেন মোস্তাফিজ।

প্রকাশিত: ৮:৫০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২৪

আজ হাসপাতাল ছাড়ছেন মোস্তাফিজ।
booked.net

খেলা ডেস্কঃ- চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গেল পরশু দিন সকালে অনুশীলনের সময় মাথায় বল লেগে চোটে পড়েছেন মোস্তাফিজুর রহমান। বড় দুর্ঘটনার আশঙ্কাও করা হচ্ছিল তবে তা খানিকটা কমের ওপর দিয়েই গিয়েছে। লেগেছে পাঁচ সেলাই তবে কাটার মাস্টারের চোট নিয়ে স্বস্তির বিষয়টি হচ্ছে তার যা হয়েছে তা বাহিরে হয়েছে ভেতরে কোনো সমস্যা পাওয়া যায়নি।

কিন্তু তারপর নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে মোস্তাফিজ কে। তাই তো ২৪ ঘণ্টা হাসপাতালে রাখার কথা থাকলেও তা বাড়ানো হয়েছে আরও ২৪ ঘণ্টা। অর্থাৎ আজ হাসপাতাল থেকে টিম হোটেলে যোগ দেবেন তিনি। যদিও দলটির পক্ষ থেকে জানানো হয়েছে মোস্তাফিজ আগের থেকে ভালো আছেন, আর তার খোঁজখবর নিয়মিত রাখছে বিসিবি। গতকাল চট্টগ্রামে দিনের প্রথম ম্যাচে মাঠে নেমেছিল মোস্তাফিজের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সে সময় ম্যাচের টসের সময় ধারাভাষ্যকার আতাহার আলি খান অধিনায়ক লিটন দাসের কাছে মোস্তাফিজের বর্তমান পরিস্থির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘সে ভালো আছে। এখনো হাসপাতালে আছে। আশা করছি দ্রুতই হোটেলে দলের সঙ্গে যুক্ত হবে।’

পরবর্তী সময়ে ম্যাচ শেষে দলটির পক্ষ থেকে ফিজিও জাহিদুল ইসলামের বিবৃতি দিয়ে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মোস্তাফিজ এখন শঙ্কা মুক্ত রয়েছে এবং ভালো আছে। তার মাথার পাঁচটি সেলাই গতকাল থেকেই ড্রেসিং করা শুরু হয়েছে। এ সময় তারা আজ মোস্তাফিজ হাসপাতাল থেকে দলের সঙ্গে যুক্ত হবে বলে আশা প্রকাশ করছেন।

Ad