কুলাউড়ায় সর্বমোট ১১ জনের মনোনয়ন দাখিল।

প্রকাশিত: ১১:৩৬ পূর্বাহ্ণ, এপ্রিল ১৫, ২০২৪

কুলাউড়ায় সর্বমোট ১১ জনের মনোনয়ন দাখিল।
booked.net

স্টাফ রিপোর্ট:- আসন্ন কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ১১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবুল বাসার সোমবার বিকেল সাড়ে ৪টায় এই তথ্য নিশ্চিত করেন।

 

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে পাওয়া তথ্যানুযায়ী, চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. কামরুল ইসলাম, বর্তমান ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ও আল ইসলাহ কুলাউড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. ফজলুল হক খান এবং উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাংবাদিক কামাল হাসান।

 

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মইনুল ইসলাম, পূরং উরাং, রাজকুমার কালোয়ার, মো. সাইফুল ইসলাম কুতুব ও আফজাল হোসেন সাজু।

 

তাছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম।

উল্লেখ্য, কুলাউড়ায় ১৭ এপ্রিল মনোনয়নপত্র বাছাই, ২২ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহার, ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ এবং ৮ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad