নিহত কুলাউড়া’র যুবকের লাশ হস্তান্তর করল বিএসএফ।

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২৪

নিহত কুলাউড়া’র যুবকের লাশ হস্তান্তর করল বিএসএফ।
booked.net

স্টাফ রিপোর্ট:-কর্মধা ইউনিয়নের শিকড়িয়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে নিহত কুলাউড়া’র কিশোর পারভেজ হোসেন সাদ্দামের মরদেহ অবশেষে হস্তান্তর করেছে বিএসএফ।সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে কুলাউড়া উপজেলার চাতলাপুর চেকপোস্ট জিরো পয়েন্ট দিয়ে ভারতের ত্রিপুরা পুলিশ কুলাউড়া থানা পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করে। লাশ হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেন কুলাউড়া থানার ওসি মো. আলী মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন বিএসএফের সহকারী কমান্ডেন্ট অমিত চন্দ্র, ত্রিপুরা পুলিশের এসডিপিও জয়ন্ত কর্মকার, ত্রিপুরা ইরানী থানার ওসি যতীন্দ্র দাশ।

অপরদিকে কুলাউড়া থানার পরিদর্শক ক্যশৈনু, বিজিবির কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুল মান্নান, কুলাউড়া থানার এসআই বিদ্যুৎ পুরকায়স্থ ও নিহতের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে কুলাউড়া উপজেলার কর্মধা ইউপির চেয়ারম্যান মহিবুল ইসলাম আজাদ বলেন,‌ গত রবিবার সাদ্দাম ও সিদ্দিক সীমান্ত অতিক্রম করেছিল। তাদের সঙ্গে বিএসএফের এক সদস্যের বাগবিতণ্ডা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বিএসএফের গুলিতে পারভেজ হোসেন সাদ্দাম মারা যায়। পরে তার মরদেহ বিএসএফ নিয়ে গিয়েছিল বলেও জানান তিনি।

উল্লেখ্য, রোববার দুপুর ২টার দিকে সাদ্দাম ও ছিদ্দিক নামের দুজন উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের শিকড়িয়া সীমান্ত এলাকায় যায়। সেখানে বিএসএফের সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি চালালে দুজনই আহত হন। তখন কিশোর সাদ্দামকে তারা ধরে নিয়ে যায়। পরে আহত অবস্থায় তার মৃত্যু হয়।

ছবিঃ- লাশ হস্তান্তর এর একটি দৃশ্য।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad