ববিতার মন খারাপ। পোষা ময়না’টি মারা গেছে।

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২১

ববিতার মন খারাপ। পোষা ময়না’টি মারা গেছে।
booked.net

ডেস্কঃ- চ্যানেল আই’র শাইখ সিরাজের মাধ্যমে ভাইরাল হওয়া প্রখ্যাত অভিনেত্রী ববিতার পোষা ময়না পাখিটি মারা গেছে। পাখিটিকে কথা বলা শিখিয়েছিলেন তিনি। প্রায় ৮-৯ বছর ধরে এটিকে পোষছিলেন ববিতা। সম্প্রতি তার এই ময়না পাখিটি মারা যায়। এতে তিনি খুব কষ্ট পেয়েছেন।

ববিতা এখন দেশের বাইরে কানাডায় পুত্র অনিকের কাছে রয়েছেন। সেখানে থাকা অবস্থায়ই ময়না পাখির মৃত্যুর খবর শোনেন। শুনে তার খুব মন খারাপ হয়েছে। ববিতা বলেন, ‘ঢাকা থেকে যখন ময়না’র মৃত্যুর খবরটি শুনেছি, তখন খুব কষ্ট পেয়েছি। খুব কান্না পেয়েছিলো। পাখিটি আমার পরিবারেরই একজন সদস্যর মতো ছিলো। তারসঙ্গে আমার অনেক সময় কাটতো। আমার মতো করে হাসতো, প্রতিদিন ঘুম থেকে উঠলেই আমাকে দেখে বলতো অনিক কই, আমাকে পপি আপা বলে ডাকতো, সবাই চলে যাবার সময় বলত খোদা হাফেজ। এসব মনে করে কষ্ট হচ্ছে।

উল্লেখ্য, ববিতা ঢাকার গুলশানে তার বাসায় ছাদ বাগান করেছেন। সেখানে নানা ধরনের গাছ-গাছালি লাগিয়েছেন। তার বাগানটি বেশ খ্যাতি অর্জন করে। ছাদের উপর প্রকৃতির এক অপার সৌন্দর্য সৃষ্টি করে রেখেছেন। তার এই ছাদ বাগান নিয়ে বিভিন্ন সময়ে প্রতিবেদনও প্রকাশিত হয়। এদিকে ছেলে অনিকের সঙ্গে ববিতার দারুণ সময় কাটছে। করোনার কারণে বিগত প্রায় দেড় বছর তিনি ছেলের কাছে যেতে পারেননি। এ নিয়ে দেশে তার খুব মন খারাপ হয়েছিল। বিধিনিষেধ উঠে যাওয়ায় তিনি কানাডায় অনিকের কাছে যান। বলা যায়, অনিককে নিয়ে কানাডায় তার মূল সংসারজীবন কাটছে। অনিক সেখানে চাকরি করে। সকালে অফিসে যায় ফিরে সন্ধ্যায়। সপ্তাহে শনি ও রবিবার দু’দিন ছুটি থাকে। এই দু’দিন মা ও ছেলে ইচ্ছেমতো ঘুরে বেড়ান এবং ঘরের জন্য নানান প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটা করেন। তবে ববিতা কবে নাগাদ দেশে ফিরবেন তা জানাননি। এরইমধ্যে আমেরিকাতে তিনি করোনার বুস্টার ডোজও নিয়েছেন।

Ad